Apan Desh | আপন দেশ

নীল চোখ-টোল পড়া গালের অনাহিতা কেন বিখ্যাত

আন্তর্জাতিক ডেস্ক

প্রকাশিত: ০৯:৪৯, ২১ জানুয়ারি ২০২৪

নীল চোখ-টোল পড়া গালের অনাহিতা কেন বিখ্যাত

ছবি : সংগৃহীত

নেট দুনিয়ায় পরিচিত মুখ অনাহিতা হাশেমজাদেহ। নীল চোখ আর টোল পড়া গালের মিষ্টি হাসির এই মেয়েকে বিশ্বের সবচেয়ে সুন্দর শিশু বলা হয়ে থাকে। তার ছবি কিংবা ভিডিও, সামাজিক যোগাযোগমাধ্যমে আপলোড করা মাত্রই যেন তা ভাইরাল হয়ে যায়।

ইসলাম ধর্মাবলম্বী অনাহিতার জন্ম ২০১৫ সালের ১০ জানুয়ারি ইরানের ইস্পাহান শহরে। তার বাবা আলি হাশেমজাদেহ এবং মা মরিয়ম হাশেমজাদেহ। তার বর্তমান বয়স আট বছর হলেও তিন বছর বয়স থেকেই সে নেট দুনিয়ায় ভাইরাল।

ওই সময় অনাহিতার মা মরিয়ম হাশেমজাদেহ অন্য দশজন মায়ের মতো তার মেয়ের ছবি সামাজিক মাধ্যমে আপলোড করেছিলেন। কিন্তু তিনি ভাবেননি তার মেয়ে রাতারাতি ভাইরাল হয়ে যাবে। তিনি মাত্র কয়েকটি ছবি এবং ভিডিও আপলোড করার পর পরই তা নেট মাধ্যমে ছড়িয়ে পড়ে। এরপর ফেসবুক, ইনস্টাগ্রামসহ বিভিন্ন সামাজিকমাধ্যম অনাহিতার ফ্যান ফলোয়ার দ্রুত বাড়তে থাকে।

আরও পড়ুন <> ম্যান্ডেলার ৭০ ব্যক্তিগত জিনিস নিলামে উঠছে

বর্তমানে অনাহিতার পরিচয় ইরানিয়ান শিশু শিল্পী, মডেল এবং সামাজিক মিডিয়া ব্যক্তিত্ব হিসেবে। ইনস্টাগ্রামে এই মিষ্টি মেয়ের অনুগামীর সংখ্যা যখন ৭০ হাজার, তখন তার অ্যাকাউন্ট হ্যাক হয়ে যায়। এরপর সেই অ্যাকাউন্ট সম্পূর্ণ মুছে ফেলে ২০১৮ সালে পুনরায় নতুন একটি একাউন্ট তৈরি করা হয়। বর্তমানে তার অনুগামীর সংখ্যা এক মিলিয়নের বেশি। অনাহিতার ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট পুরোটাই দেখভাল করেন তার মা।

ইরানি এই শিশু ইনস্টাগ্রাম, ফেসবুকসহ বিভিন্ন সামাজিকমাধ্যমে বিজ্ঞাপনের প্রচার, পেইড কন্টেন্ট, স্পনসরশিপ, মডেলিংয় এবং গুগল এডসেন্সের মাধ্যমে মাসে লাখ লাখ টাকা উপার্জন করে।

মিষ্টি হাসির এই মডেলের আকর্ষণীয় তিনটি দিক হলো- তার নীল চোখ, বাদামি চুল আর গালের টোল। ২০২০ সালের এক হিসেবে দেখা গেছে ইরানি এই স্কুলছাত্রীর মোট সম্পদের পরিমাণ প্রায় পাঁচ লাখ মার্কিন ডলার।

আপন দেশ/এমআর

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

সম্পর্কিত বিষয়:

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়

শীর্ষ সংবাদ:

কালশী ট্রাফিক বক্সে আগুন দিয়েছে আন্দোলনরত অটোরিকশা চালকরা বিএনপি নেতা ইশরাক কারাগারে মিরপুরে পুলিশ-অটোরিকশা চালকদের সংঘর্ষ, পাল্টাপাল্টি ধাওয়া ভ্যাট বসলে মেট্রোরেলের সুনাম নষ্ট হবে: ওবায়দুল কাদের বান্দরবানের রুমায় সেনাবাহিনীর সঙ্গে বন্দুকযুদ্ধে তিনজন কেএনএ সদস্য নিহত প্রধানমন্ত্রী শেখ হাসিনা তরুণদের উদ্যোক্তা হতে বললেন গুরুত্বপূর্ণ সফরে ঢাকায় আসছেন অস্ট্রেলিয়ার পররাষ্ট্রমন্ত্রী পেনি ওং রাজধানীর আগারগাঁও ও মিরপুর ১০ নম্বরে অটোরিকশা চালকদের বিক্ষোভ, মেট্রো স্টেশনের প্রবেশপথে তালা পঞ্চম বাংলাদেশি হিসেবে বিশ্বের সর্বোচ্চ শৃঙ্গ মাউন্ট এভারেস্ট জয় করেছেন বাবর আলী ঢাকাসহ ১০ অঞ্চলের উপর দিয়ে ৬০ কিমি বেগে বজ্রবৃষ্টির শঙ্কা জো বাইডেনের ‘ড্রাগ টেস্ট’ করতে বললেন ডোনাল্ড ট্রাম্প লিওনেল মেসির ইন্টার মায়ামি হারাল ডিসি ইউনাইটেডকে