Apan Desh | আপন দেশ

যুক্তরাষ্ট্রে বাড়ি থেকে ৭ গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার

আন্তর্জাতিক ডেস্ক

প্রকাশিত: ০৯:৪৬, ২৩ জানুয়ারি ২০২৪

আপডেট: ১১:০৪, ২৩ জানুয়ারি ২০২৪

যুক্তরাষ্ট্রে বাড়ি থেকে ৭ গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার

ছবি : সংগৃহীত

যুক্তরাষ্ট্রের ইলিনয় অঙ্গরাজ্যের দুটি বাড়ি থেকে সাতজনের গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় সন্দেহভাজন একজন বন্দুকধারীকে খুঁজছে দেশটির আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী।

মঙ্গলবার (২৩ জানুয়ারি) এক প্রতিবেদনে বিবিসি এ তথ্য জানিয়েছে। 

পুলিশ বলছে, তারা ইলিনয় অঙ্গরাজ্যের জোলিয়েট শহরের হামলার সঙ্গে জড়িত সন্দেহে ২৩ বছর বয়সী রোমিও ন্যান্স নামের এক যুবককে খুঁজছেন। 

সংবাদ ব্রিফিংয়ে জোলিয়েটের পুলিশ প্রধান বিল ইভান্স বলেন, স্থানীয় সময় সোমবার (২২ জানুয়ারি) সন্ধ্যা ৬টার দিকে পুলিশকে জানানো হয়েছিল, বেশ কয়েকজনকে গুলি করে হত্যা করা হয়েছে। ওয়েস্ট একর রোডে ঘটনাস্থলে পৌঁছানোর পর পুলিশ কর্মকর্তারা সেখানে সাতজনের মরদেহ দেখতে পান।

বিল ইভান্স বলেছেন, সন্দেহভাজন ব্যক্তি নিহতদের চিনতেন। ন্যান্সকে ‘সশস্ত্র ও বিপজ্জনক’ হিসেবে বিবেচনা করা উচিত।

এ ঘটনার তদন্তকারী কর্মকর্তারা বলেছেন, সন্দেহভাজন হামলাকারী একটি লাল টয়োটা ক্যামরি গাড়ি চালান বলে অনুমান করা হচ্ছে।   

আরও পড়ুন <> বিশ্বের সবচেয়ে ধনী নেতা পুতিন

জোলিয়েট পুলিশ বিভাগ এক বিবৃতিতে বলেছে, ঘটনাটি সক্রিয়ভাবে তদন্ত করা হচ্ছে। স্থানীয় আইন প্রয়োগকারী সংশ্লিষ্টরা এ নিয়ে কাজ করছে। এ ছাড়া শিকাগো থেকে ৪০ মাইল (৬৪ কিলোমিটার) দক্ষিণ-পশ্চিমে এ হামলার বিষয়ে কোনো তথ্য থাকলে তা পুলিশকে জানাতে স্থানীয়দের প্রতি অনুরোধ করা হয়েছে।

জোলিয়েট পুলিশ বিভাগ এক বিবৃতিতে বলেছে, ‘তদন্ত চলছে এবং এরই অংশ হিসেবে আমরা আমাদের এলাকার আইন প্রয়োগকারী অংশীদারদের সঙ্গে কাজ করছি।’

নিহতরা একই পরিবারের সদস্য বলে ধারণা করা হচ্ছে। হামলার উদ্দেশ্য তাৎক্ষণিকভাবে পরিষ্কার হয়নি বলে জানিয়েছে বিবিসি।

আপন দেশ/এমআর

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়