Apan Desh | আপন দেশ

কলেজছাত্রীকে ধর্ষণের অভিযোগ, চীনা নাগরিক গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২১:৪৫, ২৯ আগস্ট ২০২৩

কলেজছাত্রীকে ধর্ষণের অভিযোগ, চীনা নাগরিক গ্রেফতার

-ফাইল ছবি

ঢাকা: চীনে নিয়ে যাওয়ার প্রলোভন দেখিয়ে টানা দুইদিন কলেজছাত্রীকে ধর্ষণের অভিযোগে এক চীনা নাগরিককে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় তার এক সহযোগীকেও গ্রেফতার করা হয়।

মঙ্গলবার (২৯ আগস্ট) ভুক্তভোগী কলেজছাত্রীর অভিযোগের পরিপ্রেক্ষিতে তাদের গ্রেফতার করে  উত্তরা পশ্চিম থানা পুলিশ।

উত্তরা পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ মাসুম আলম গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, প্রাথমিক তদন্তে ঘটনার সত্যতা মিলেছে। রোববার রাতে তাদের গ্রেফতার করা হয়। ওই চীনা নাগরিকের নাম জি সেন (৫৮) এবং তার সহযোগীর নাম হীরা চাকমা (২৫)।

>>> আরও পড়ুন: যুক্তরাষ্ট্রের চাপে চীনের ঘনিষ্ঠ হতে পারে বাংলাদেশ

পুলিশ জানায়, ভুক্তভোগী ছাত্রী রাজধানীর একটি সরকারি কলেজে উচ্চমাধ্যমিক প্রথম বর্ষে পড়েন। পাশাপাশি বেসরকারি একটি প্রতিষ্ঠানে খণ্ডকালীন কাজ করেন। গ্রেফতার চীনা নাগরিক জি সেনের সহযোগী হীরা চাকমার সঙ্গে ফেসবুকের মাধ্যমে তার পরিচয় হয়। তাকে চীনে নিয়ে যাওয়ার কথা বলে হীরা চাকমা শুক্রবার (২৫ আগস্ট) রাতে জি সেনের উত্তরার ১৪ নম্বর সেক্টরের বাসায় নিয়ে যায়। সেখানে ওই ছাত্রীকে ধর্ষণ করেন জি সেন। এরপর ওই ছাত্রী সেখান থেকে চলে আসতে চাইলে জি সেন বিয়ের কথা বলেন। পরদিন একই কথা বলে আবার ধর্ষণ করা হয় তাকে।

ওসি বলেন, কলেজছাত্রীর অভিযোগ, তাকে চীনে নিয়ে যাওয়ার কথা বলে আটকে রেখে ধর্ষণ করেছে। শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে ওই ছাত্রীর শারীরিক পরীক্ষা করা হয়েছে। এখন ছাত্রীটি পরিবারের হেফাজতে রয়েছে।

আপন দেশ/এমএমজেড

মন্তব্য করুন ।। খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত,আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

সম্পর্কিত বিষয়:

শেয়ার করুনঃ

জনপ্রিয়