Apan Desh | আপন দেশ

মানুষ পুড়িয়ে তারা ক্ষমতায় আসতে চায়: প্রধানমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১২:৫৭, ২০ ডিসেম্বর ২০২৩

আপডেট: ১২:৫৯, ২০ ডিসেম্বর ২০২৩

মানুষ পুড়িয়ে তারা ক্ষমতায় আসতে চায়: প্রধানমন্ত্রী

ফাইল ছবি

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের আনুষ্ঠানিক প্রচারণা শুরু করতে সিলেট পৌঁছেছেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা। তিনি হজরত শাহজালাল (রহ.)-এর মাজার জিয়ারত শেষে বলেন, আগুন দিয়ে মানুষ পুড়িয়ে একটি দল ক্ষমতায় যেতে চায়। 

বুধবার (২০ডিসেম্বর) শেখ হাসিনাকে বহনকারী বিমান বাংলাদেশ এয়ারলাইনসের বিজি-৬০১-এর একটি ফ্লাইট বেলা ১১টা ৩৩ মিনিটে সিলেটের ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে। এ সময় প্রধানমন্ত্রীকে অভ্যর্থনা জানাতে আওয়ামী লীগের কেন্দ্রীয় ও স্থানীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

প্রতিবারের মতো এবারো সিলেট থেকে আনুষ্ঠানিকভাবে নির্বাচনী প্রচারণা শুরু করছে ক্ষমতাসীন আওয়ামী লীগ। আজ বিকালে জেলার আলিয়া মাদরাসা মাঠের জনসভায় ভাষণের মধ্য দিয়ে এর উদ্বোধন করবেন আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনা।

এর আগে হজরত শাহজালাল (রহ.) এবং হজরত শাহ পরানের (রহ.) এর মাজার জিয়ারত করেন শেখ হাসিনা। এরপর বিকেল ৩টায় সভাস্থলে পৌঁছাবেন প্রধানমন্ত্রী। সেখান থেকেই আওয়ামী লীগের নির্বাচনী প্রচার-প্রচারণার আনুষ্ঠানিক সূচনা ঘোষিত হবে।

আরও পড়ুন <> গাজায় শান্তি প্রতিষ্ঠায় ওআইসির একসঙ্গে কাজ করা উচিত

সিলেটের মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী জানান, বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছান সরকারপ্রধান। আওয়ামী লীগের নেতাকর্মীরা সেখানে তাকে অভ্যর্থনা জানান।

মৌলভীবাজার-২ আসনের নৌকার প্রার্থী, আওয়ামী লীগের সংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল বলেন, প্রধানমন্ত্রীর আগমণে সিলেট বিভাগের চার জেলার ১৯টি সংসদীয় আসনের নেতাকর্মীদের মধ্যে প্রাণচাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। এই আসনগুলোতে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীরা লোকজন নিয়ে আসছেন। আমরা আশা করছি, এ পর্যন্ত সিলেটে যত সমাবেশ হয়েছে, তার চেয়ে বেশি লোকসমাগম এবার হবে।

সিলেট মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন বলেন, দলের উৎফুল্ল নেতাকর্মীরা প্রধানমন্ত্রীকে স্বাগত জানাতে উদগ্রীব হয়ে আছেন।

২০১৮ সালের পর এই প্রথম প্রধানমন্ত্রী সিলেটে কোনো জনসভায় বক্তব্য দিতে যাচ্ছেন। সেখানে জড়ো হবেন বিভাগের চার জেলার ১৯টি সংসদীয় আসনের নেতাকর্মীরা। নির্বাচনকে সামনে রেখে দলীয় সভাপতির দিক-নির্দেশনা শোনার অপেক্ষায় রয়েছেন তারা। আওয়ামী লীগ সভাপতির এই নির্বাচনী সফরের সম্পূর্ণ খরচ বহন করবে দল।

আপন দেশ/এমআর

মন্তব্য করুন ।। খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত,আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়