Apan Desh | আপন দেশ

মেট্রোরেল চলাচল স্বাভাবিক

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ০৯:৫০, ৩১ মার্চ ২০২৪

আপডেট: ১১:১৯, ৩১ মার্চ ২০২৪

মেট্রোরেল চলাচল স্বাভাবিক

ফাইল ছবি

বিদ্যুৎ লাইনে সমস্যার কারণে ঘণ্টাখানেক বন্ধ থাকার পর মেট্রোরেল চলাচল স্বভাবিক হয়েছে। রোববার (৩১ মার্চ) সকাল পৌনে ৯টার দিকে মেট্রো চলাচল আবারো শুরু হয়।

এর আগে, সকাল থেকে বিদ্যুৎ লাইনে সমস্যার কারণে মেট্রোরেল চলাচল বন্ধ থাকে। এতে অফিসগামী যাত্রীরা বিপাকে পড়েন। 

ঢাকা ম্যাস ট্রানজিট কোম্পানি লিমিটেড (ডিএমটিসিএল) সূত্রে জানা গেছে, সকাল ৭টার কিছু আগে হঠাৎ তীব্র বেগে দমকা হাওয়াসহ বৃষ্টি শুরু হলে বাতাসে উড়ে এসে মেট্রোরেলের তারে একটি ফয়েল পেপার আটকে যায়। আর এর কারণেই বন্ধ করা হয় মেট্রোরেল। পরে তার থেকে ফয়েল পেপার সরিয়ে আবারো মেট্রো চলাচল স্বাভাবিক হয়।

আরও পড়ুন <> খালেদা জিয়া হাসপাতালের সিসিইউতে

প্রসঙ্গত, ঈদুল ফিতর উপলক্ষে মেট্রোরেল চলাচল গত ২৭ মার্চ থেকে এক ঘণ্টা বেড়েছে। এখন রাত ১০টা ১৪ মিনিট পর্যন্ত মেট্রোরেল চলাচল করছে। নতুন সময়সূচী অনুযায়ী প্রতিদিন মেট্রোরেল উত্তরা উত্তর প্রান্ত থেকে সকাল ৭টা ১০ মিনিটে প্রথম মতিঝিলের উদ্দেশে ছেড়ে আসে। অন্যদিকে মতিঝিল প্রান্ত থেকে প্রথম ট্রেন ছাড়ে সকাল ৭টা ৩০ মিনিটে।

এ ছাড়া নতুন সময়সূচিতে, রাজধানীর মতিঝিল থেকে সবশেষ ট্রেনটি রাত ৮টা ৪০ মিনিটের পরিবর্তে ৯টা ৪০ মিনিটে ছাড়ে। অপরদিকে, উত্তরা উত্তর থেকে সবশেষ ট্রেনটি ছাড়ার সময় নির্ধারিত করা হয়েছে রাত ৯টা। ঈদুল ফিতরের আগের দিন পর্যন্ত নতুন এ সময়সূচি বহাল থাকবে।

আপন দেশ/এমআর

মন্তব্য করুন ।। খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত,আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়