Apan Desh | আপন দেশ

ভিক্টর পরিবহন কেড়ে নিল শিশুসহ কলেজছাত্রের প্রাণ

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২০:৫৩, ১৩ জুলাই ২০২৩

আপডেট: ১৬:১৭, ১৪ জুলাই ২০২৩

ভিক্টর পরিবহন কেড়ে নিল শিশুসহ কলেজছাত্রের প্রাণ

-ফাইল ছবি

রাজধানীতে সদরঘাট-উত্তরা রুটের ভিক্টর পরিবহনের একটি বাসের ধাক্কায় কলেজছাত্রসহ দুজন নিহত হয়েছেন। তারা হলেন কলেজছাত্র জাহিদ হাসান (২৪) ও মেহেদি হাসান পারভেজ (১৩)। বৃহস্পতিবার (১৩ জুলাই) বিকেল সাড়ে ৪টার দিকে রামপুরা মহানগর চেকপোস্টে এ দুর্ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই মারা যায় শিশু মেহেদি।

আর মুমূর্ষ অবস্থায় জাহিদকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে ভর্তি করা হলে বিকেল সাড়ে পাঁচটার দিকে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

বড় ভাই মো. ইমরান হোসেন জানান, তিনি জাহিদকে সঙ্গে নিয়ে বিকেলে বাসা থেকে হাতিরঝিলে পুলিশ প্লাজায় যাচ্ছিলেন। রামপুরা ব্রিজের পাশে ফুটপাত দিয়ে হেঁটে যাওয়ার সময় একটি বাস তাদের ওপর উঠে যায়। এ সময় জাহিদ গুরুতর আহত হন। সঙ্গে সঙ্গে তাকে ঢামেক হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহত জাহিদের গ্রামের বাড়ি মুন্সিগঞ্জের গজারিয়া উপজেলার ভবেরচর গ্রামে। বাবার নাম মোদাচ্ছের আলী। পরিবার নিয়ে তারা ডেমরা স্টাফ কোয়ার্টারে থাকতেন।

মেহেদি হাসানের মা পারভিন আক্তার জানান, মেহেদি শারীরিক প্রতিবন্ধী ছিল। তার বাবা রিপন সরদারও পাগল প্রকৃতির; তিনি রাস্তায় রাস্তায় থাকেন। তারা মিরপুর সাড়ে ১১ নম্বর সেকশনের কালশিতে বসবাস করেন। গ্রামের বাড়ি শরিয়তপুরের ডামুড্ডা উপজেলার পূর্ব ডামুড্ডা গ্রামে। বিকেলে মেহেদিকে নিয়ে মিরপুর থেকে রামপুরা এলাকায় ভিক্ষা করতে যান তিনি। এ সময় ভিক্টর পরিবহনের একটি বাস তাদের ওপর উঠে যায়। এতে ঘটনাস্থলেই মেহেদির মৃত্যু হয়।

ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জাহিদের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, রামপুরা এলাকায় বাসের ধাক্কায় আহত এক কলেজছাত্রকে হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। বিষয়টি থানা পুলিশকে জানানো হয়েছে।

হাতিরঝিল থানার উপ-পরিদর্শক মো. মিনহাজুল ইসলাম বলেন, রামপুরা মহানগর চেকপোস্টের কাছে ভিক্টর পরিবহনের একটি বাস রাস্তার পাশে উঠে যায়। এতে মেহেদি নামেএক শিশু ঘটনাস্থলেই মারা গেছে। এছাড়া জাহিদ নামে এক শিক্ষার্থীকে গুরুতর অবস্থায় ঢামেক হাসপাতালে নেওয়ার পর সেও মারা যায়। তিনি আরও জানান, ঘটনার পরপরই বাসটি জব্দ ও চালককে আটক করা হয়েছে।

আপন দেশ/এমএমজেড

মন্তব্য করুন ।। খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত,আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়