Apan Desh | আপন দেশ

সমাবেশ আজই, বিজ্ঞপ্তি ‌‘ভুয়া’: রিজভী

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ০০:৫৬, ১২ জুলাই ২০২৩

আপডেট: ০১:০৬, ১২ জুলাই ২০২৩

সমাবেশ আজই, বিজ্ঞপ্তি ‌‘ভুয়া’: রিজভী

জরুরি সংবাদ সম্মেলনে বক্তব্য রাখছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রিজভী

রাজধানীর নয়াপল্টনে আজ (১২ জুলাই) বিকেলে সমাবেশ করবে বিএনপি। সেই সমাবেশ নিয়ে বিএনপির প্যাড ব্যবহার করে সামাজিক যোগাযোগ মাধ্যমসহ বিভিন্ন সংবাদ মাধ্যমে একটি ভুয়া বিজ্ঞপ্তি প্রচার করা হয়েছে বলে দাবি করেছেন দলটির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। মঙ্গলবার (১১ জুলাই) রাত সোয়া নয়টার দিকে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে জরুরি সংবাদ সম্মেলন করে এ অভিযোগ করেন তিনি।

এ সময় ঢাকাবাসীসহ সর্বস্তরের মানুষকে অপপ্রচার সম্পর্কে সচেতন থাকার অনুরোধ জানিয়ে তিনি বলেন, রাতে তার এবং দলের সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহরের ভুয়া স্বাক্ষর দিয়ে বলা হয়েছে বিএনপির সমাবেশ বুধবারের (১২ জুলাই) পরিবর্তে ২২ জুলাই নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনের দাবিতে যুগপৎ আন্দোলনে থাকা দলগুলো যার-যার অবস্থানে থেকে সমাবেশ করবে। যা সম্পূর্ণরূপে অসত্য, বিভ্রান্তিকর ও জনমনে সংশয় সৃষ্টি করার অপচেষ্টা মাত্র।

>>> আরও পড়ুন: বিএনপিকে ২৩ শর্তে সমাবেশের অনুমতি

তিনি আরও বলেন, সুপরিকল্পিতভাবে সমাবেশকে নিয়ে সরকারের বিভিন্ন সংস্থা এই অপপ্রচার চালাচ্ছে। বিএনপি ও সমমনা দলগুলোর কর্মসূচিতে ভীত হয়ে সরকারের পক্ষ থেকে এই অপপ্রচার চালানো হচ্ছে। বিএনপির বুধবারের শান্তিপূর্ণ সমাবেশ সফল করতে ব্যাপক প্রস্তুতি নেওয়া হয়েছে। সরকারের পদত্যাগ ও নির্দলীয় তত্ত্বাবধায়ক সরকারের দাবিতে এই সমাবেশে জনতার ঢল নামবে। সমাবেশে বিপুল জনসমাগম যাতে না হয়, সে জন্য পর্দার আড়াল থেকে কাণ্ডজ্ঞানহীন কার্যক্রম চালানো হচ্ছে।

আপন দেশ/এমএমজেড/এবি

মন্তব্য করুন ।। খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত,আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়

শীর্ষ সংবাদ:

কালশী ট্রাফিক বক্সে আগুন দিয়েছে আন্দোলনরত অটোরিকশা চালকরা বিএনপি নেতা ইশরাক কারাগারে মিরপুরে পুলিশ-অটোরিকশা চালকদের সংঘর্ষ, পাল্টাপাল্টি ধাওয়া ভ্যাট বসলে মেট্রোরেলের সুনাম নষ্ট হবে: ওবায়দুল কাদের বান্দরবানের রুমায় সেনাবাহিনীর সঙ্গে বন্দুকযুদ্ধে তিনজন কেএনএ সদস্য নিহত প্রধানমন্ত্রী শেখ হাসিনা তরুণদের উদ্যোক্তা হতে বললেন গুরুত্বপূর্ণ সফরে ঢাকায় আসছেন অস্ট্রেলিয়ার পররাষ্ট্রমন্ত্রী পেনি ওং রাজধানীর আগারগাঁও ও মিরপুর ১০ নম্বরে অটোরিকশা চালকদের বিক্ষোভ, মেট্রো স্টেশনের প্রবেশপথে তালা পঞ্চম বাংলাদেশি হিসেবে বিশ্বের সর্বোচ্চ শৃঙ্গ মাউন্ট এভারেস্ট জয় করেছেন বাবর আলী ঢাকাসহ ১০ অঞ্চলের উপর দিয়ে ৬০ কিমি বেগে বজ্রবৃষ্টির শঙ্কা জো বাইডেনের ‘ড্রাগ টেস্ট’ করতে বললেন ডোনাল্ড ট্রাম্প লিওনেল মেসির ইন্টার মায়ামি হারাল ডিসি ইউনাইটেডকে