Apan Desh | আপন দেশ

বিএনপিকে ২৩ শর্তে সমাবেশের অনুমতি

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২০:১৫, ১১ জুলাই ২০২৩

বিএনপিকে ২৩ শর্তে সমাবেশের অনুমতি

বিএনপিকে সমাবেশের অনুমতি দিয়েছে ডিএমপি

রাজধানীর নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে আগামীকাল বুধবার (১২ জুলাই) সমাবেশ করবে বিএনপি। এর জন্য ২৩ শর্ত পালন সাপেক্ষে অনুমতি দিয়েছে ঢাকা মেট্রোপলিটন (ডিএমপি) পুলিশ। মঙ্গলবার (১১ জুলাই) ডিএমপির কমিশনারের পক্ষে বিশেষ সহকারী সৈয়দ মামুন মোস্তফা সই করা এক লিখিত স্মারকে এ তথ্য জানানো হয়।

এর আগে মঙ্গলবার বিকেলে গণমাধ্যকে ডিএমপি কমিশনার খন্দকার গোলাম ফারুক জানান, বিএনপিকে এখনো সমাবেশের অনুমতি দেওয়া হয়নি। তবে প্রক্রিয়া চলছে, আজ অনুমতি দেওয়া হতে পারে। ২০ থেকে ২৫টি শর্তসাপেক্ষে বিএনপিকে সমাবেশ করার অনুমতি দেওয়া হবে।

আর সোমবার (১০ জুলাই) দুপুর ২টার দিকে ডিএমপি কমিশনার খন্দকার গোলাম ফারুকের সঙ্গে তার কার্যালয়ে দেখা করে বিএনপির একটি প্রতিনিধি দল। প্রতিনিধি দলে ছিলেন বিএনপির মিডিয়া সেলের সদস্য সচিব শহীদ উদ্দীন চৌধুরী এ্যানি  ও চেয়ারপারসনের উপদেষ্টা আবুল খায়ের ভূঁইয়া। তারা ডিএমপি কমিশনারের কাছে সমাবেশের জন্য লিখিত আবেদন দেন। তখন ডিএমপি কমিশনার এ বিষয়ে তাদের মৌখিক আশ্বাস দেন।

উল্লেখ্য, এর আগে গত বছর ২৬ শর্তে রাজধানীর সায়েদাবাদ বাস টার্মিনালের কাছে গোলাপবাগ মাঠে ১০ ডিসেম্বর বিএনপিকে গণসমাবেশের অনুমতি দিয়েছিল ডিএমপি।

আপন দেশ/ এমএমজেড

মন্তব্য করুন ।। খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত,আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়