Apan Desh | আপন দেশ

বাংলাদেশ-শ্রীলঙ্কা আজ দ্বিতীয় টি-টোয়েন্টিতে মুখোমুখি

ক্রীড়া প্রতিবেদক

প্রকাশিত: ১২:২৬, ৬ মার্চ ২০২৪

বাংলাদেশ-শ্রীলঙ্কা আজ দ্বিতীয় টি-টোয়েন্টিতে মুখোমুখি

ছবি : সংগৃহীত

শ্রীলঙ্কার বিপক্ষে তিন ম্যাচ সিরিজের দ্বিতীয় টি-টোয়েন্টিতে মুখোমুখি হচ্ছে বাংলাদেশ।

আজ বুধবার (৬ মার্চ) সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামে ম্যাচটি শুরু হবে সন্ধ্যা ৬টায়। লড়াই করে প্রথম ম্যাচ হারা টাইগারদের জন্য আজ সিরিজ বাঁচানোর মিশন। নাজমুল হোসেন শান্তর দলের জয়ের বিকল্প নেই।

গত ম্যাচের একাদশ নিয়েই মাঠে নামতে পারে চন্ডিকা হাথুরুরসিংহের শিষ্যরা। লঙ্কান শিবিরেও দেখা যেতে পারে শেষ ম্যাচের খেলোয়াড়দেরই।

লিটন, শান্ত, সৌম্য, তাওহীদ হৃদয়রা হতাশ করেছিলেন দলকে। সিরিজ বাঁচানোর ম্যাচে নিশ্চয়ই তাদের কাছ থেকে ভালো ব্যাটিং প্রত্যাশা করবেন কোচ চন্ডিকা হাথুরুসিংহে। বিশেষ করে অধিনায়ক নাজমুল শান্তর দিকে থাকবে বাড়তি নজর।

আরও পড়ুন <> ভারতকে হারিয়ে ফাইনালে বাংলাদেশ

বাংলাদেশ দলের সম্ভাব্য একাদশ: লিটন দাস (উইকেটরক্ষক), সৌম্য সরকার, নাজমুল হোসেন শান্ত (অধিনায়ক), তাওহীদ হৃদয়, জাকের আলী অনিক, মাহমুদউল্লাহ রিয়াদ, শেখ মেহেদী হাসান, রিশাদ হোসেন, তাসকিন আহমেদ, শরিফুল ইসলাম, মুস্তাফিজুর রহমান।

শ্রীলঙ্কা দলের সম্ভাব্য একাদশ: আভিষ্কা ফার্নান্দো, কুশল মেন্ডিস, কামিন্দু মেন্ডিস, সাদিরা সামারাবিক্রমা, চারিথ আসালঙ্কা (অধিনায়ক), অ্যাঞ্জেলো ম্যাথিউস, দাসুন শানাকা, মাহিশ থিকশানা, আকিলা ধানাঞ্জয়া, বিনুরা ফার্নান্দো ও মাথিশা পাথিরানা।

আপন দেশ/এমআর

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়