Apan Desh | আপন দেশ

জামালপুরে নারী এমপিকে লাঞ্ছিতের ঘটনায় তদন্ত কমিটি

জামালপুর প্রতিনিধি

প্রকাশিত: ১৭:৪৬, ১৯ আগস্ট ২০২৩

আপডেট: ১০:৩৫, ২০ আগস্ট ২০২৩

জামালপুরে নারী এমপিকে লাঞ্ছিতের ঘটনায় তদন্ত কমিটি

ফাইল ছবি

জামালপুর: জামালপুরে সংরক্ষিত সংসদ সদস্য হোসনে আরাকে লাঞ্ছিত করার ঘটনায় পাঁচ সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন করা হয়েছে। কমিটিকে সাত কার্যদিবসের মধ্যে প্রতিবেদন জমা দিতে বলা হয়েছে।

শুক্রবার (১৮ আগস্ট) রাতে উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও ধর্মপ্রতিমন্ত্রী ফরিদুল হক খান দুলাল ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আব্দুস সালাম স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

তদন্ত কমিটির প্রধান ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল নাসের চৌধুরী জানান, ১৭ আগস্টের ওই সভায় আমি উপস্থিত ছিলাম। ওই সময় উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও ধর্মপ্রতিমন্ত্রী ফরিদুল হক খান দুলালসহ আরও অনেকে উপস্থিত ছিলেন। কাগজপত্র হাতে পেলে সঠিক তদন্তের মাধ্যমে প্রকৃত ঘটনা বের করা হবে।

আরও পড়ুন: ধর্ম প্রতিমন্ত্রীর সামনেই আ.লীগ নেতার হাতে নারী এমপি লাঞ্ছিত

গত বৃহস্পতিবার (১৭ আগস্ট) রাত ৯টার দিকে ইসলামপুর উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে ১৭ আগস্ট আলোচনা সভা চলাকালে সংসদ সদস্য হোসনে আরাকে লাঞ্ছিতের অভিযোগ ওঠে আনোয়ার হোসেন নামে এক আওয়ামী লীগ নেতার বিরুদ্ধে। তিনি উপজেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক।

এ ঘটনায় ওইদিন রাত ১০টার দিকে সংসদ সদস্য হোসনে আরা তার নিজ বাসভবনে জরুরি সংবাদ সম্মেলনে অভিযোগ করেন।

আপন দেশ/প্রতিনিধি/জেডআই

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

শীর্ষ সংবাদ:

বন্দুকধারীর গুলিতে আহত স্লোভাকিয়ার প্রধানমন্ত্রী রবার্ট ফিকো বাংলাদেশ প্রসঙ্গে অবস্থান পরিবর্তন করেনি পশ্চিমা বিশ্ব: ফখরুল অর্থমন্ত্রী আবুল হাসান মাহমুদ আলী করোনায় আক্রান্ত সার আত্মসাৎ মামলায় সাবেক এমপি পোটনসহ পাঁচজন কারাগারে মৃত্যুদণ্ড চূড়ান্তের আগে কনডেম সেলে নয়: হাইকোর্টের রায় স্থগিত বিএনপি সরকার কমিউনিটি ক্লিনিক বন্ধ করে দেয়: প্রধানমন্ত্রী কক্সবাজারে আরসার আস্তানায় র‌্যাবের অভিযান, গ্রেনেড ও রকেট শেলসহ গ্রেফতার ২ নোবেলজয়ী এলিস মুনরো মারা গেছেন দেশের বিভিন্ন অঞ্চলে তাপপ্রবাহের মধ্যে বৃষ্টির আভাস রাবি ছাত্রলীগের চার নেতা বহিষ্কার শিল্পী সমিতির নির্বাচন বাতিল চেয়ে নিপুণ আক্তারের রিট ইসরায়েলের সেনা ঘাঁটিতে ভয়াবহ আগুন