Apan Desh | আপন দেশ

নৌকার প্রার্থীকে জুতাপেটা করা সেই যুবক গ্রেফতার

নোয়াখালী প্রতিনিধি

প্রকাশিত: ১২:৩৪, ২৬ ডিসেম্বর ২০২৩

নৌকার প্রার্থীকে জুতাপেটা করা সেই যুবক গ্রেফতার

আলাউদ্দিন

নৌকার প্রার্থীকে জুতাপেটা করা যুবক গ্রেফতার। দলীয় নেতাকর্মীরা ওই যুবককে আটক করে গণপিটুনি দিয়ে পুলিশে সোপার্দ করেছে। আলাউদ্দিন নামের ওই যুবক মানুষিক বিকারগ্রস্থ বলে স্থানীয়দের দাবী।

সোমবার (২৫ ডিসেম্বর) সন্ধ্যা সেনবাগের ধমমদা বাজারে জনসভা হয়। এসময় প্রকাশ্যে জুতাপেটার শিকার হয়েছেন মোরশেদ আলম। তিনি নোয়াখালীর সেনবাগের সংসদ সদস্য, এবারও লড়ছেন নৌকা প্রতীকে।  

জুতাপেটাকারী আলাউদ্দিন কেশারপাড় ইউপির কেশারপাড় গ্রামের মফিজ মিয়ার ছেলে।

স্থানীয়রা জানায়, সোমবার বিকালে কেশারপাড় ইউপি আওয়ামীলীগ সভাপতি বেলাল ভূঁইয়ার সভাপতিত্বে জনসভা চলছিলো। সভায় প্রধান অতিথি ছিলেন, আওয়ামীলীগ মনোনীত নৌকা মার্কার প্রার্থী মোরশেদ আলম। বিশেষ অতিথি ছিলেন, বিশিষ্ঠ ব্যবসায়ী কল্লোল গ্রুপের কর্নধার গোলাম মোস্তফা, উপজেলা আওয়ামীলীগে যুগ্ম সম্পাদক মোঃ গোলাম কবির, আওয়ামীলীগ নেতা সামছুউদ্দিন রিয়াদসহ স্থানীয় বিপুল সংখ্য নেতাকর্মী। 

সভায় বক্তব্য দেয়ার জন্য কল্লোল গ্রুপের গোলাম মোস্তফার নাম ঘোষণা করেন। মাইক্রো ফোন হাতে নিচ্ছিলেন। এ মুহুর্তে মঞ্চের সামনে থাকা আলা উদ্দিন মোরশেদ আলমের মুখে অতর্কিতে জুতা মারার চেষ্টা করে। মোরশেদ আলম হাত দিয়ে ওই বাড়ি প্রতিহত করেন। তৎক্ষনাতই দলীয় নেতাকমীরা ওই যুবকে আটক করে গণপিটুনি দিয়ে পুলিশে সোপার্দ করে।

জুতা পেটার ১৯ সেকেন্ডের একটি ভিডিও সামাজিক যোগযোাগ মাধ্যমে ভাইরাল হয়েছে।

আপন দেশ/এবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

সম্পর্কিত বিষয়:

শেয়ার করুনঃ

সর্বশেষ