Apan Desh | আপন দেশ

নৌকার হামলা ট্রাকের উপর

পাবনা প্রতিনিধি

প্রকাশিত: ২০:১৫, ২৮ ডিসেম্বর ২০২৩

নৌকার হামলা ট্রাকের উপর

ছবি: আপন দেশ

পাবনা-১ আসনের স্বতন্ত্র প্রাথী আবু সাইয়িদের গাড়িবহরে হামলা ও ভাংচুরের ঘটনা ঘটেছে। এতে অন্তত পাঁচজন আহতের খবর পাওয়া গেছে। তাদের পরিচয় পাওয়া যায়নি। নৌকার সমর্থকরা এই হামলা চালিয়েছে বলে অভিযোগ করেছেন স্বতন্ত্র প্রার্থীর নির্বাচনী এজেন্ট। 

বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) দুপুরে সাঁথিয়া উপজেলার সেলন্দা বাজারে ঘটনাটি ঘটে বলে থানার ওসি আনোয়ার হোসেন  জানিয়েছেন।

স্বতন্ত্র প্রার্থীর নির্বাচনী এজেন্ট উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল্লাহ আল মাহমুদ দেলোয়ার বলেন, ‘নির্বাচনি প্রচারণার গাড়িবহর নিয়ে সেলন্দা বাজার অতিক্রম করার সময় নাগডেমরা ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি রুবেল হোসেনের নেতৃত্বে ২০ থেকে ২৫ জন দেশি অস্ত্র নিয়ে আমাদের ওপর হামলা করেন’।

‘হামলাকারীরা আমাদের গাড়ি ভাঙচুর এবং গাড়ি থেকে নেতাকর্মীদের নামিয়ে এলোপাথাড়িভাবে লাঠি দিয়ে মারপিট করেন। এতে ট্রাক প্রতীকের অন্তত পাঁচজন সমর্থক আহত হয়েছেন।’

আরও পড়ুন>> গুলির নির্দেশ দিলো ইসি

পাবনা জেলা আওয়ামী লীগের উপদেষ্টা ফজলুর রহমান মাসুদ বলেন, হামলার ঘটনাটি তাৎক্ষণিকভাবে প্রশাসনকে জানানো হলে পুলিশ এসে পরিস্থিতি স্বাভাবিক করে। প্রশাসনের কাছে নির্বাচনী পরিবেশ নিশ্চিতের দাবি জানান তিনি।

এ বিষয়ে ওসি আনোয়ার হোসেন বলেন, পুলিশকে অবহিত না করে স্বতন্ত্র প্রার্থী প্রচারণা করতে গিয়ে এমন ঘটনার শিকার হয়েছেন। খবর পাওয়ার সঙ্গে সঙ্গে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

প্রার্থী অভিযোগ দিলে আইনি ব্যবস্থা নেয়া হবে বলেও জানান তিনি।

এ বিষয়ে জানতে নাগডেমরা ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি রুবেল হোসেনকে কল করা হলে তাকে পাওয়া যায়নি।

পাবনা-১ আসনে (সাঁথিয়া-বেড়া) নৌকা প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন জাতীয় সংসদের ডেপুটি স্পিকার শামসুল হক টুকু।

আপন দেশ/প্রতিনিধি/এসএমএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ