Apan Desh | আপন দেশ

বাড়ি নির্মাণের টাকাই কাল হলো মা-ছেলের

পাবনা প্রতিনিধি

প্রকাশিত: ১৯:৩১, ১ ফেব্রুয়ারি ২০২৪

বাড়ি নির্মাণের টাকাই কাল হলো মা-ছেলের

ছবি: আপন দেশ

প্রবাস থেকে টাকা পাঠান স্বামী। সে সুবাদে প্রায়ই ব্যাংকে যাওয়া-আসা করেন লাবনী খাতুন (৩৫)। এ থেকেই চোরদের টার্গেট হন তিনি। বাড়িতে চুরি করতে গিয়ে ধরা পড়ে চোরচক্র। পরে লাবনীকে হত্যা করে। ধস্তাধস্তির শব্দে ঘুম ভাঙে ছেলে রিয়াদের (৮)। নিজেদের বাঁচাতে তাকেও হত্যা করে। ঘটনা ভিন্নখাতে প্রবাহিত করতে রিয়াদের মরদেহ বাড়ির পাশে গাছে ঝুলিয়ে রাখে। পরে চোরচক্র নগদ অর্থ ও স্বণালংকার চুরি করে।

পাবনার চাটমোহর উপজেলার দিঘুলিয়া গ্রামের ঘটনা এটি। বৃহস্পতিবার (১ ফেব্রুয়ারি) সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান পুলিশ সুপার আকবর আলী মুনসী। ঘটনার পাঁচ দিনের মাথায় রহস্য উন্মোচন করে জেলা পুলিশ। জড়িত তিনজনকে গ্রেফতার করা হয়েছে। 

তারা হলেন- উপজেলার দিঘুলিয়া গ্রামের মোজাম আলীর ছেলে মো. সাদ্দাম হোসেন (২৬) ও  মো. হোসেন আলী (৩৭), রাজবাড়ীর সদর থানার মো. মোস্তাফা মিজীর ছেলে মো. হুমায়ূন মিজী ওরফে হৃদয় (২৮)। 

পুলিশ সুপার জানান, ওই গ্রামের মালয়েশিয়া প্রবাসী আব্দুর রশিদ। বাড়ি পাকা করতে ব্যাংক থেকে উত্তোলন করেন তার স্ত্রী লাবনী খাতুন। তাদের কাছে বিপুল টাকা-স্বর্ণালংকার আছে- এমন ধারণায় ২৫ জানুয়ারি রাতে চুরি করতে যায়। কিন্তু ঘটনাচক্রে লাবনী চোরদের দেখে ফেলেন। বিধায় তাকে হত্যা করেন। 

আরও পড়ুন>> ভাগনের হাতেই শেষ পুরো পরিবার

এমতাবস্থায় রশিদ-লাবনী দম্পতির একমাত্র ছেলে রিয়াদ জেগে ওঠে। নিজেদের জন্য বিপদজনক মনে হওয়ায় তাকেও হত্যা করেন। ঘটনা ভিন্নখাতে প্রবাহিত করার চেষ্টা করেন। এতে থেকে রিয়াদের মরদেহ বাড়ির পাশে পুকুরপাড়ের গাছে ঝুলিয়ে রাখে। অন্যদিকে লাবনীর মরদেহ গোয়াল ঘরে ফেলে রাখে। পরে মালামাল চুরি করে পলিয়ে যায়।

তিনি আরও জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়। ঘটনার তদন্তে নামে পুলিশ। তথ্য প্রযুক্তি ও গোপন সংবাদের ভিত্তিতে ফরিদপুর ও গোপালগঞ্জে অভিযান চালানো হয়। জেলাগুলো বিভিন্ন উপজেলা থেকে জড়িত আসামিদের গ্রেফতার করা হয়।

আপন দেশ/এসএমএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়