Apan Desh | আপন দেশ

বাবা-মায়ের বিরুদ্ধে থানায় অভিযোগ শিশুর

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

প্রকাশিত: ১০:৫৬, ২৯ এপ্রিল ২০২৪

আপডেট: ১০:৫৬, ২৯ এপ্রিল ২০২৪

বাবা-মায়ের বিরুদ্ধে থানায় অভিযোগ শিশুর

ছবি : সংগৃহীত

ব্রাহ্মণবাড়িয়ায় বাবা-মায়ের বিরুদ্ধে থানায় অভিযোগ দিল ছয় বছরের এক শিশু। জানা যায়, শিশু সিয়ামের বা-মায়ের মধ্যে প্রায়শই ঝগড়া হয়। তার কাকুতি-মিনতিতেও বাবা-মায়ের ঝগড়া থামে না। সিয়ামের সামনেই মাদকাসক্ত বাবা প্রায়ই মাকে মারধর করেন। 

এসব সহ্য করতে না পেরেই থানায় হাজির হয়েছে ছোট্ট সিয়াম। থানার ওসি তাকে চেয়ারে বসিয়ে অভিযোগ শোনেন। এরপর পুলিশ সিয়ামের সঙ্গে বাড়িতে গিয়ে তার বাবা-মাকে কখনো ঝগড়া না করার অঙ্গীকার করায়। 

ঘটনাটি সরাইল উপজেলার প্রাতবাজার এলাকার। ওই এলাকার জাহাঙ্গীর মিয়ার ছেলে সিয়াম।

আরও পড়ুন <> নির্বাচনি সহিংসতায় পুলিশের গুলিতে নিহত ১

রোববার (২৮ এপ্রিল) দুপুর ২টার দিকে সরাইল থানায় উপস্থিত হয় সে। থানায় বসেই তার অভিযোগের কথা শোনেন ওসি মোহাম্মদ এমরানুল ইসলাম। শিশু সিয়াম তার বাবা-মায়ের প্রতি অভিযোগ আনার পাশাপাশি এ পরিস্থিতি থেকে পরিত্রাণের জন্য পুলিশের সহযোগিতা কামনা করে।

বিষয়টি সমাধানে উপ-পরিদর্শক (এসআই) জয়নাল আবেদীন, সহকারী উপ-পরিদর্শক (এএসআই) সাইফুল ইসলাম তাৎক্ষণিকভাবে শিশুটিকে নিয়ে তার বাড়িতে যান। ডেকে পাঠান তার বাবাকে। পরে সিয়ামের উপস্থিতিতে বাবা-মাকে আর ঝগড়া না করার অঙ্গীকার করানো হয়।

ওসি মোহাম্মদ এমরানুল ইসলাম বলেন, দুপুরে হঠাৎ করেই শিশুটি থানায় এসে হাজির হয়। সে তার বাবা-মায়ের প্রতি বিরক্ত প্রকাশ করে ও নানা অভিযোগ করে। তার কথা শুনে পুলিশ পাঠিয়ে বিষয়টি মীমাংসা করে দেয়া হয়। 

আপন দেশ/এমআর

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়