Apan Desh | আপন দেশ

সৈয়দপুর-চিলাহাটি রুটে গেটলক বাস বন্ধ হলে পরিবহন ধর্মঘটের হুমকি

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি

প্রকাশিত: ১৯:৫৯, ১০ মে ২০২৩

সৈয়দপুর-চিলাহাটি রুটে গেটলক বাস বন্ধ হলে পরিবহন ধর্মঘটের হুমকি

ছবি : আপন দেশ

নীলফামারীর সৈয়দপুর-চিলাহাটি রুটে গেটলক মিনিবাস চলাচল বন্ধের ষড়যন্ত্রের প্রতিবাদে বুধবার দুপুরে (১০ মে) জেলা বাস-মিনিবাস মালিক সমিতির প্রধান কার্যালয়ে  সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। 

সংবাদ সম্মেলনে  মালিক ও শ্রমিক নেতৃবৃন্দ বলেন, যাত্রী সাধারনের সুবিধার্থে আরটিএ'র সিদ্ধান্ত অনুযায়ী নতুন রুট চালু করা হয়েছে। এটি বন্ধ করতে একটি মহল ষড়যন্ত্রে লিপ্ত। ওই রুটে বাস মিনিবাস চলাচল বন্ধের ষড়যন্ত্র না হলে জেলা পরিবহন ধর্মঘটের মাধ্যমে অচল করে দেওয়া হবে।  নীলফামারী জেলা বাস-মিনিবাস মালিক সমিতি, নীলফামারী জেলা সড়ক পরিবহন গ্রুপ ও নীলফামারী জেলা বাস-মিনিবাস শ্রমিক ইউনিয়ন যৌথভাবে আয়োজিত সংবাদ সম্মেলনে এ হুঁশিয়ারি দেয়া  হয়।

জেলা বাস-মিনিবাস মালিক সমিতির সভাপতি মো. শাহনওয়াজ হোসেন শানু বলেন,  জেলার ট্রান্সপোর্ট অথরিটির সভার সিদ্ধান্তে নীলফামার  জেলা পরিবহন মালিক ও শ্রমিক সংগঠণের যৌথ উদ্যোগে সৈয়দপুর- চিলাহাটি রুটে  গত ৮ মে সৈয়দপুর শহরের যানজটমুক্ত জিআরপি মোড় সংলগ্ন এলাকা থেকে গেটলক বাস সার্ভিস চালু করা হয়। গেটলক  সার্ভিস চালু হওয়ার পর বেশ জনপ্রিয় হয়ে উঠছে।  এতে ক্ষুব্ধ হয়ে উঠেছেন অবৈধ চালকদের একটি মহল। তারা সৈয়দপুর শহরে যানজটের অজুহাতে জনপ্রিয় গেটলক বাস সার্ভিস বন্ধে গভীর ষড়যন্ত্রে লিপ্ত।  এই সার্ভিস বন্ধ করা হলে জেলা সড়ক পরিবহন মালিক শ্রমিকেরা পরিবহন ধর্মঘটসহ আগামীতে বৃহত্তর আন্দোলন  গড়ে তুলবেন।

সংবাদ সম্মেলনে  নীলফামারী জেলা সড়ক পরিবহন মালিক গ্রুপের সভাপতি মো. শাহাজাহান আলী চৌধুরী, নীলফামারী জেলা বাস-মিনিবাস মালিক সমিতির সাধারণ সম্পাদক মো. মোজাম্মেল হক, নীলফামারী জেলা বাস মিনিবাস শ্রমিক ইউনিয়নের দপ্তর সম্পাদক এফাজ উদ্দিন সরকার বক্তব্য রাখেন। 

আপন দেশ/এবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

সম্পর্কিত বিষয়:

শেয়ার করুনঃ

সর্বশেষ