Apan Desh | আপন দেশ

তিতাস বিচ্ছিন্ন করল শতাধিক অবৈধ লাইন

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২১:২৫, ২৩ মে ২০২৩

তিতাস বিচ্ছিন্ন করল শতাধিক অবৈধ লাইন

ফাইল ছবি

অবৈধ সংযোগ ব্যবহার এবং বকেয়া বিল পরিশোধ না করার অভিযোগে রাজধানীর বিভিন্ন এলাকায় ১০৯টি গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছে তিতাস। সোমবার (২২ মে) এবং মঙ্গলবার (২৩ মে) এসব সংযোগ বিচ্ছিন্ন করা হয়। এরমধ্যে সোমবার ৬২টি এবং মঙ্গলবার ৪৭টি সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে। 

অভিযানের বিষয়ে তিতাসের মহাব্যবস্থাপক রশিদুল আলম জানান, মেট্রো ঢাকা বিপণন ও রাজস্ব বিভাগ-৪ এর অধীভুক্ত এলাকায় মঙ্গলবার বকেয়া আদায় এবং অবৈধ সংযোগ বিচ্ছিন্নকরণ বিশেষ অভিযান চালানো হয়। মেট্রো ঢাকার (উত্তর ও দক্ষিণ) বিভিন্ন বিভাগ থেকে আগত ১৬টি টিম এতে অংশ নেয়। এতে মোট ৪৭টি সংযোগ বিচ্ছিন্ন করা হয়। এরমধ্যে বকেয়ার কারণে ৪১টি এবং অবৈধ কার্যকলাপের জন্য ছয়টি সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে। অভিযানে পরিচালনা করা অঞ্চলগুলোর মধ্যে রয়েছে উত্তরা, দক্ষিণ খান, উত্তরখান, খিলক্ষেত, তুরাগ, আশকোনা, ফায়দাবাদ আজমপুর।

এদিকে সোমবার তিতাসের মেট্রো ঢাকা বিপণন ও রাজস্ব বিভাগ-৪ এর অধীভুক্ত এলাকায় অভিযান চালায় তিতাস। এতে মেট্রো ঢাকার (উত্তর ও দক্ষিণ) বিভিন্ন বিভাগ থেকে আগত ১৬টি টিম অংশ নেয়। এ সময় মোট ৬২টি সংযোগ বিচ্ছিন্ন করা হয়। এরমধ্যে বকেয়ার কারণে ৪৬টি এবং অবৈধ কার্যকলাপের জন্য ১৬টি সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে। সোমবার গুলশান, বনানী, নাখালপাড়া, মাটিকাটা, ইব্রাহিমপুর, মানিকদী, পূর্ব বাড্ডা, পশ্চিম বাড্ডা, উত্তর বাড্ডাসহ আশেপাশের এলাকায় অভিযান চালানো হয়।

এর আগে চলতি মাসের ১৫ মে এক অভিযানে ঢাকা ও সিদ্ধিরগঞ্জে মোট ৩৬৮টি সংযোগ বিচ্ছিন্ন করে তিতাস।

আপন দেশ/এবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

সম্পর্কিত বিষয়:

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়

শীর্ষ সংবাদ:

ভ্যাট বসলে মেট্রোরেলের সুনাম নষ্ট হবে: ওবায়দুল কাদের বান্দরবানের রুমায় সেনাবাহিনীর সঙ্গে বন্দুকযুদ্ধে তিনজন কেএনএ সদস্য নিহত প্রধানমন্ত্রী শেখ হাসিনা তরুণদের উদ্যোক্তা হতে বললেন গুরুত্বপূর্ণ সফরে ঢাকায় আসছেন অস্ট্রেলিয়ার পররাষ্ট্রমন্ত্রী পেনি ওং রাজধানীর আগারগাঁও ও মিরপুর ১০ নম্বরে অটোরিকশা চালকদের বিক্ষোভ, মেট্রো স্টেশনের প্রবেশপথে তালা পঞ্চম বাংলাদেশি হিসেবে বিশ্বের সর্বোচ্চ শৃঙ্গ মাউন্ট এভারেস্ট জয় করেছেন বাবর আলী ঢাকাসহ ১০ অঞ্চলের উপর দিয়ে ৬০ কিমি বেগে বজ্রবৃষ্টির শঙ্কা জো বাইডেনের ‘ড্রাগ টেস্ট’ করতে বললেন ডোনাল্ড ট্রাম্প লিওনেল মেসির ইন্টার মায়ামি হারাল ডিসি ইউনাইটেডকে