Apan Desh | আপন দেশ

প্রেমে প্রতারিত হয়ে মাথা ন্যাড়া, দুধ দিয়ে গোসল অতঃপর...

সাতক্ষীরা প্রতিনিধি

প্রকাশিত: ২১:৩৫, ১০ জুন ২০২৩

প্রেমে প্রতারিত হয়ে মাথা ন্যাড়া, দুধ দিয়ে গোসল অতঃপর...

ছবি: সংগৃহীত

এবার প্রেমে প্রতারিত হয়ে মাথা ন্যাড়া করে দুধ দিয়ে গোসল করেছেন আহাদ আলী (২০) নামে এক যুবক। সাতক্ষীরার কলারোয়ার চন্দনপুর ইউনিয়নের গোয়ালপাড়া গ্রামের ঘটনা এটি। ঘটেছে শনিবার ( ১০ জুন) দুপুরের দিকে।  

চন্দনপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ডালিম হোসেন এ প্রতিবেদককে জানান, আহাদ আলীর সঙ্গে একই গ্রামের এক স্কুলছাত্রীর কয়েক বছরের প্রেমের সম্পর্ক ছিল। কিছুদিন আগে ওই মেয়েটির পার্শ্ববর্তী গ্রামে বিয়ে হয়ে যায়। এরপর আহাদ আলী মানসিকভাবে ভেঙে পড়েন।

চেয়ারম্যান আরও জানান, ক্ষোভে, দুঃখে, অভিমানে মাথা ন্যাড়া করে আহাদ। এরপর দুধ দিয়ে গোসল করার সিদ্ধান্ত নেন তিনি। পরিবার ও আশপাশের লোকজনের উপস্থিতিতে তিনি শনিবার দুপুরের দিকে নিজ বাড়িতে কাজটি করেন। বর্তমানে তিনি বাড়িতে অবস্থান করছেন বলে ওই ইউপি চেয়ারম্যান জানান।

স্থানীয়রা জানান, আহাদ নিজেকে ব্যর্থ প্রেমিক স্বীকার করতে নারাজ। তবে সে প্রেমিকার প্রতারণার শিকার হয়েছেন বলে দাবি করেছেন। আরও ব্যাপার হলো মাঝে মধ্যে তিনি গাইছেন- আমার তো কোনো দুষ ছিল না...। 

দুধ দিয়ে গোসলের দৃশ্যটি ক্যামারায় ধারণ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছেড়েছেন অনেকেই। ইতোমধ্যে তা ভাইরাল হয়েছে। 

আপন দেশ/এবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ