Apan Desh | আপন দেশ

দিনাজপুর জেলা পরিষদ সদস্যের বিরুদ্ধে গাছ চুরির মামলা

দিনাজপুর প্রতিনিধি

প্রকাশিত: ১৪:৫৭, ৫ জুলাই ২০২৩

আপডেট: ১৫:৩৭, ৫ জুলাই ২০২৩

দিনাজপুর জেলা পরিষদ সদস্যের বিরুদ্ধে গাছ চুরির মামলা

ফাইল ছবি

দিনাজপুর জেলা পরিষদ সদস্য মো. রোকনুজ্জামান বিপ্লবের বিরুদ্ধে গাছ চুরির অভিযোগে বীরগঞ্জ থানায় মামলা হয়েছে। মঙ্গলবার (৪ জুলাই) দুপুরে জেলা পরিষদের অফিস সহকারি আজিজুল ইসলাম বাদী হয়ে বীরগঞ্জ থানায় এই মামলা দায়ের করেন।

মামলায় বিপ্লবের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও দুই-তিনজনকে আসামি করা হয়েছে। 

রোকনুজ্জামান বীরগঞ্জ উপজেলার সুজালপুর হাটখোলা গ্রামের মৃত মনসুর আলীর ছেলে। তিনি উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক ছিলেন।

এজাহারে উল্লেখ করা হয়েছে, মামলা বাদী জেলা পরিষদের অফিসের প্রধান সহকারি মমতাজ বেগমের মাধ্যমে জানতে পারেন, বীরগঞ্জে জেলা পরিষদের মালিকানাধীন গাছ কর্তন করা হয়েছে। 

আরও পড়ুন: বাংলাদেশের ক্ষুদ্রতম মসজিদ

বিষয়টি উর্দ্ধতন কর্তৃপক্ষকে জানিয়ে ১১ নং মরিচা ইউনিয়নের সুন্দরী হাটগাছ বিদ্যুৎ অফিসের ১০০গজ পশ্চিমে গোপালগঞ্জ থেকে কবিরাজহাট গামী পাকা রাস্তার জেলা পরিষদের দুইটি রেইনট্রি কড়াই গাছ চোরেরা কেটে নিয়ে গেছে। 

স্থানীয়রা জানায়, বিপ্লবসহ অজ্ঞাতনামা দুই-তিনজন গাছ গুলি কেটে নিয়ে গেছে। 

পরবর্তীতে আরও জানা যায় যে, জেলা পরিষদের মালিকানাধীন আরও একটি আমগাছ ও দুটি পাকুড় গাছ চুরি করে নিয়ে গেছে। 

চুরি হওয়া গাছ গুলোর মূল্য ৩২ হাজার ৫০০ টাকা। বিষয়টি উর্দ্ধতন কর্তৃপক্ষের সঙ্গে আলোচনা করে নির্দেশক্রমে মামলা করা হলো। মামলা নাম্বার-০৩, তারিখ-০৪/০৭/২০২৩ ধারা ৩৭৯দঃবিঃ

আরও পড়ুন: আ.লীগ নেতা পেটালেন প্রধান শিক্ষককে, হাসপাতালে ভর্তি

ওসি সুব্রত কুমার সরকার মামলার বিষয়টি নিশ্চিত করে জানান, আসামিকে গ্রেফতারে জন্য প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

জেলা পরিষদ যোগাযোগ করলে এ বিষয়ে রোকনুজ্জামান কল রিসিভ করেননি।

আপন দেশ/জেডআই

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়

শীর্ষ সংবাদ:

কালশী ট্রাফিক বক্সে আগুন দিয়েছে আন্দোলনরত অটোরিকশা চালকরা বিএনপি নেতা ইশরাক কারাগারে মিরপুরে পুলিশ-অটোরিকশা চালকদের সংঘর্ষ, পাল্টাপাল্টি ধাওয়া ভ্যাট বসলে মেট্রোরেলের সুনাম নষ্ট হবে: ওবায়দুল কাদের বান্দরবানের রুমায় সেনাবাহিনীর সঙ্গে বন্দুকযুদ্ধে তিনজন কেএনএ সদস্য নিহত প্রধানমন্ত্রী শেখ হাসিনা তরুণদের উদ্যোক্তা হতে বললেন গুরুত্বপূর্ণ সফরে ঢাকায় আসছেন অস্ট্রেলিয়ার পররাষ্ট্রমন্ত্রী পেনি ওং রাজধানীর আগারগাঁও ও মিরপুর ১০ নম্বরে অটোরিকশা চালকদের বিক্ষোভ, মেট্রো স্টেশনের প্রবেশপথে তালা পঞ্চম বাংলাদেশি হিসেবে বিশ্বের সর্বোচ্চ শৃঙ্গ মাউন্ট এভারেস্ট জয় করেছেন বাবর আলী ঢাকাসহ ১০ অঞ্চলের উপর দিয়ে ৬০ কিমি বেগে বজ্রবৃষ্টির শঙ্কা জো বাইডেনের ‘ড্রাগ টেস্ট’ করতে বললেন ডোনাল্ড ট্রাম্প লিওনেল মেসির ইন্টার মায়ামি হারাল ডিসি ইউনাইটেডকে