Apan Desh | আপন দেশ

রাজশাহীতে বিপুল পরিমাণ ফেন্সিডিল জব্দ, গ্রেফতার ২ 

রাজশাহী প্রতিনিধি

প্রকাশিত: ১৮:১৩, ৫ জুলাই ২০২৩

আপডেট: ১৮:১৪, ৫ জুলাই ২০২৩

রাজশাহীতে বিপুল পরিমাণ ফেন্সিডিল জব্দ, গ্রেফতার ২ 

ছবি : আপন দেশ

রাজশাহীতে বিপুল পরিমাণ ফেন্সিডিল জব্দ করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ। বুধবার (৫ জুলাই) দিবাগত রাত সাড়ে ৩টার দিকে বাঘা থানার আলাইপুর গ্রামে একটি আমের বাগান থেকে ৭৪৩ বোতল ফেন্সিডিল জব্দ করে তারা। যা বর্তমান বাজার মূল্য ২২ লাখ ২৯ হাজার টাকা। 

এসময় দুইজন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। এদের মধ্যে একজন ভারতীয় নাগরিক। 

আটককৃতরা হলো-বাঘা থানাধীন আলাইপুর গ্রামের মৃত খামেদ মন্ডলের ছেলে মো. চপল আলী (৩৫)। ভারতের মুর্শিদাবাদ জেলার সাগরপাড়া থানাধীন কাগমারি গ্রামে নুজবার শেখ ছেলে মো. জামরুল শেখ (৩৪)। 

আরও পড়ুন: আসামী ধরতে গিয়ে উল্টো মার খেলেন পুলিশরা

পুলিশ জানায়, জামরুল গত রাতেই এই পরিমান ফেন্সিডিল পদ্মা নদী পাড়ি দিয়ে বাংলাদেশে নিয়ে আসে। বাংলাদেশের মাদক ব্যবসায়ীরা এই ফেন্সিডিল জামালের আম বাগানে গ্রহণ করবে এমন তথ্য পেয়ে গোয়েন্দা শাখার সদস্যবৃন্দ আম গাছে উঠে অপেক্ষা করতে থাকে। জামরুল দেশের মাদক ব্যবসায়ীদের কাছে ফেন্সিডিলের বস্তাগুলো হস্তান্তর করার এক পর্যায়ে ডিবি সদস্যরা তাদের উপর ঝাপিয়ে পড়লে তিন মাদক ব্যবসায়ী পালিয়ে যায় এবং দুজনকে আটক করা সম্ভব হয়। জামরুলকে জিজ্ঞাসাবাদে জানায়, এর আগেও সে অসংখ্যবার এমন বড় বড় চালান বাংলাদেশে নিয়ে এসেছে। 

সে আরও জানায় বর্ষাকালে নদীতে পর্যাপ্ত পানি থাকায় ফেন্সিডিল আনা সুবিধা হয়। সে ফেন্সিডিলের বস্তা টিউবের সাথে বেঁধে সাঁতরে নদী পাড়ি দেয়।

আরও পড়ুন: যুবলীগের সাবেক নেতাকে হাতুড়ি দিয়ে পিটিয়ে হত্যা

জিজ্ঞাসাবাদে চপল জানায়, সে দীর্ঘদিন ধরে ফেন্সিডিলের ব্যবসা করে আসছে। বাঘা থানার তার নামে ৫টি মাদক এবং বিশেষ ক্ষমতা আইনের মামলা রয়েছে। 

উল্লেখ্য যে গত মাসে জেলা পুলিশের অভিযানে সাড়ে সাত কেজি হেরোইনসহ এক ব্যক্তিকে এবং ৫৬ কেজি গাঁজাসহ দুইজন ব্যক্তিকে আটক করা হয়েছিল।

উল্লেখ্য গতমাসে পৃথক দুটি অভিযানে হেরোইন ও গাঁজার চালান আটকের ডিবি।

আপন দেশ/জেডআই

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়