Apan Desh | আপন দেশ

আসামী ধরতে গিয়ে উল্টো মার খেলেন পুলিশরা

জয়পুরহাট প্রতিনিধি

প্রকাশিত: ২১:০৪, ১৬ মে ২০২৩

আসামী ধরতে গিয়ে উল্টো মার খেলেন পুলিশরা

খাজা আল-আমিন সোহাগ

জয়পুরহাটে আসামী ধরতে গিয়ে মার খেয়েছে পুলিশ। তবে ডিজিটাল নিরাপত্তা আইনসহ তিনটি মামলার আসামি জয়পুরহাট জেলা পরিষদের চেয়ারম্যান খাজা শামসুল আলমের ছেলে ছাত্রলীগ নেতা খাজা আল-আমিন সোহাগকে গ্রেফতার করেছে।  

গতরাতে অতিরিক্ত পুলিশ গিয়ে জয়পুরহাট জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ের সামনে থেকে তিন মামলার ওই আসামিসহ দুজনকে গ্রেফতার করে। সেখান থেকে এসআই রেজাউল করিম, এসআই আলমগীর হোসেন এএসআই আসাদুজ্জামান জখম অবস্থায় উদ্ধার করে জয়পুরহাট আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন, জয়পুরহাট পৌর শহরের জানিয়ার বাগান মহল্লার বাসিন্দা জয়পুরহাট জেলা পরিষদের চেয়ারম্যান খাজা শামছুল আলমের ছেলে খাজা আল আমিন ওরফে সোহাগ (৪২), তেঘরবিশা মহল্লার ফুল মাহমুদের ছেলে শাহাজান আলী পান্না।

পুলিশ জানায়, জয়পুরহাট জেলা পরিষদের চেয়ারম্যান খাজা শামছুল আলমের ছেলে খাজা আল আমিন সোহাগের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তাসহ তিনটি মামলার গ্রেতারি পরোয়ানা জারি করেন আদালত। তিনটি মামলার আসামি খাজা আল আমিন সোহাগ জয়পুরহাট কেন্দ্রীয় ঈদগাহ মাঠের মূল ফটকে অবস্থান করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালায় পুলিশ।

উপস্থিতি টের পেয়ে সোহাগ দৌড়ে পালানোর চেষ্টার সময় তাকে আটক করা হয়। হাতকড়া লাগাতে গেলে সোহাগ পুলিশকে ধাক্কা দিয়ে পালানোর চেষ্টা করে। পুলিশ তাকে ধরে ফেলে। এক পর্যায়ে তারা আসামিকে ছিনিয়ে নেয়ার চেষ্টা করেন।

এরপর তারা বাঁশের লাঠি দিয়ে পুলিশ সদস্যদের মারপিট করে তাদের পাথর ছুড়ে মারেন। পরে অতিরিক্ত পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে সেখান আসামি সোহাগসহ তার সহযোগী পান্নাকে গ্রেফতার করা হয়।

সেখান থেকে এসআই রেজাউল করিম, এসআই আলমগীর হোসেন এএসআই আসাদুজ্জামান জখম অবস্থায় উদ্ধার করে জয়পুরহাট আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়।

জয়পুরহাট সদর থানার ওসি সিরাজুল ইসলাম জানান, তিন মামলার পরোয়াভুক্ত আসামি খাজা আল আমিন সোহাগকে গ্রেফতার করতে গিয়ে পুলিশকে মারপিট পাথর ছুড়েছে। এতে থানার দুই উপ-পরির্দশক (এসআই) একজন সহকারী উপপরিদর্শক এএসআই জখম হয়েছেন। আমরা তাদের তিনজনকে হাসপাতালে ভর্তি করেছি। আসামি খাজা আল আমিন সোহাগ তার সহযোগী পান্নাকে গ্রেফতার করা হয়েছে। অন্য আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

আপন দেশ/এবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়