Apan Desh | আপন দেশ

বাগেরহাটে মা-মেয়েকে হত্যা মামলায় গ্রেফতার তিন

বাগেরহাট প্রতিনিধি

প্রকাশিত: ১৯:৫০, ১২ আগস্ট ২০২৩

বাগেরহাটে মা-মেয়েকে হত্যা মামলায় গ্রেফতার তিন

ফাইল ছবি

বাগেরহাট: বাগেরহাটের শরণখোলায় মা ও তার শিশু কন্যা খুনের ঘটনায় তিন আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল শুক্রবার (১১ আগষ্ট)  রাতেই নিহত পাপিয়ার ভাই আলামিন বাদী হয়ে ৭ জনকে আসামি করে শরণখোলা থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

শনিবার (১২ আগষ্ট) সকালে নিহতদের লাশ ময়নাতদন্তের জন্য বাগেরহাটে হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। আজ দুপুরে বাগেরহাট জেলা পুলিশ সুপার কেএম আরিফুল হক এক প্রেস ব্রিফিংয়ে একথা জানান। 

আরও পড়ুন: বাগেরহাটে ডাকাতির প্রস্তুতিকালে আটক ৫, অস্ত্র জব্দ

তিনি বলেন, গতকাল শুক্রবার সন্ধ্যায় শরণখোলায় মা ও তার শিশু কন্যা খুনের ঘটনায় নিহত পাপিয়ার ভাই আলামিন বাদী হয়ে শরণখোলা থানায় একটি হত্যা  মামলা দায়ের করে। পুলিশ অভিযান চালিয়ে মামলার এজাহার নামিয় ৩ আসামিকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে। 

গ্রেফতার হওয়া আসামিরা হচ্ছে শরণখোলা উপজেলার ধানসাগর ইউনিয়নের পশ্চিম রাজাপুর গ্রামের আ. সামাদ হাওলাদারের ছেলে মনির হাওলাদার, নেহারুল হাওলাদার ও মিলন হাওলাদার। আসামিরা এই খুনের সঙ্গে জড়িত থাকতে পারে বলে সন্দেহ করা হচ্ছে। আসামিদের রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদ করে খুনের রহস্য বের করা হবে বলে পুলিশ সুপার জানিয়েছেন। 

শরণখোলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইকরাম হোসেন বলেন, নিহতদের লাশের ময়নাতদন্তের জন্য সকালে লাশ বাগেরহাট মর্গে পাঠানো হয়েছে। 

উল্লেখ্য গতকাল শুক্রবার মাগরিবের নামাজের সময় কে বা কারা উপজেলার রায়েন্দা ইউনিয়নের উত্তর রাজাপুর গ্রামে আবু জাফরের ঘরে প্রবেশ করে তার স্ত্রী পাপিয়া বেগম (৩৮) ও তার শিশু কন্যা সাওদা জেমি (০৬) কে কুপিয়ে হত্যা করে পালিয়ে যায়।

আপন দেশ/প্রতিনিধি/জেডআই

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়

শীর্ষ সংবাদ:

ভ্যাট বসলে মেট্রোরেলের সুনাম নষ্ট হবে: ওবায়দুল কাদের বান্দরবানের রুমায় সেনাবাহিনীর সঙ্গে বন্দুকযুদ্ধে তিনজন কেএনএ সদস্য নিহত প্রধানমন্ত্রী শেখ হাসিনা তরুণদের উদ্যোক্তা হতে বললেন গুরুত্বপূর্ণ সফরে ঢাকায় আসছেন অস্ট্রেলিয়ার পররাষ্ট্রমন্ত্রী পেনি ওং রাজধানীর আগারগাঁও ও মিরপুর ১০ নম্বরে অটোরিকশা চালকদের বিক্ষোভ, মেট্রো স্টেশনের প্রবেশপথে তালা পঞ্চম বাংলাদেশি হিসেবে বিশ্বের সর্বোচ্চ শৃঙ্গ মাউন্ট এভারেস্ট জয় করেছেন বাবর আলী ঢাকাসহ ১০ অঞ্চলের উপর দিয়ে ৬০ কিমি বেগে বজ্রবৃষ্টির শঙ্কা জো বাইডেনের ‘ড্রাগ টেস্ট’ করতে বললেন ডোনাল্ড ট্রাম্প লিওনেল মেসির ইন্টার মায়ামি হারাল ডিসি ইউনাইটেডকে