Apan Desh | আপন দেশ

পরিচিত মানুষ ভিত্তিহীন কিংবা মিথ্যা কথা বললে কষ্ট লাগে: পরীমনি

বিনোদন প্রতিবেদক

প্রকাশিত: ১৩:৩৪, ২৬ সেপ্টেম্বর ২০২৩

পরিচিত মানুষ ভিত্তিহীন কিংবা মিথ্যা কথা বললে কষ্ট লাগে: পরীমনি

ফাইল ছবি

ঢাকাই সিনেমার চিত্রনায়িকা পরীমনি নানা কারণে সব সময় আলোচনায় থাকেন। অভিনেতা শরিফুল রাজের সঙ্গে দাম্পত্য জীবনের ইতি টেনেছেন অভিনেত্রী।ফলে নতুন আলোচনায় এসেছেন তিনি। 

ব্যক্তিগত জীবনের বিভিন্ন কর্মকাণ্ডে পরীকে ঘিরে সমালোচনরও যেন শেষ নেই। সামাজিকমাধ্যমে প্রায় সময়েই কটাক্ষের শিকারও হতে হয় তাকে। বিষয়গুলোকে কীভাবে দেখেন এই অভিনেত্রী?

পরী আরও বলেন, অপরিচিত মানুষ যদি কখনো আমাকে নিয়ে কিছু বলে সেটি অনেক বেশি কষ্ট দেয় না। যখন পরিচিত মানুষেরা ভিত্তিহীন কিংবা মিথ্যা কথা বলে, তখন অনেক কষ্ট লাগে। যে মানুষটি জেনেশুনে বলে তাতে খারাপ লাগে। দূরের মানুষ হলে গায়ে লাগে না।

আরও পড়ুন <> হাজার কোটির ক্লাবে ‘জাওয়ান’

সম্প্রতি পরীমনিকে প্রশ্ন করা হয় নারী-পুরুষ কীসে আটকায়? জবাবে তিনি বলেন, প্রত্যেকটি জীবন শুধু মায়ায় আটকায়। কাজ-সংসার সেটি যেটিই হোক না কেন সেখানে মায়া-ভালোবাসা থাকতে হয়। যেখানে মায়া নেই সেখানে আপনি কখনো থাকতে পারবেন না। প্রতিটি বিষয়কে ভালোবাসতে হবে।

এদিকে সম্প্রতি এক ফেসবুক স্ট্যাটাসে তিনি বলেন, জীবনের জন্য আমি একমাত্র জিনিস চাই, এটি আমাকে আমার ছেলের পাশে থাকতে এবং তাকে বড় হতে দেখতে দেয়।

সম্প্রতি পরীমনি অভিনীত ওটিটিতে মুক্তি পেয়েছে ‘পাফ ড্যাডি’ নামের একটি ওয়েব ফিল্ম। এতে টিনা চরিত্রে অভিনয় করেছেন তিনি। শিগগির আরও বেশ কিছু সিনেমায় দেখা যাবে তাকে। 

আপন দেশ/আরএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

শীর্ষ সংবাদ:

বন্দুকধারীর গুলিতে আহত স্লোভাকিয়ার প্রধানমন্ত্রী রবার্ট ফিকো বাংলাদেশ প্রসঙ্গে অবস্থান পরিবর্তন করেনি পশ্চিমা বিশ্ব: ফখরুল অর্থমন্ত্রী আবুল হাসান মাহমুদ আলী করোনায় আক্রান্ত সার আত্মসাৎ মামলায় সাবেক এমপি পোটনসহ পাঁচজন কারাগারে মৃত্যুদণ্ড চূড়ান্তের আগে কনডেম সেলে নয়: হাইকোর্টের রায় স্থগিত বিএনপি সরকার কমিউনিটি ক্লিনিক বন্ধ করে দেয়: প্রধানমন্ত্রী কক্সবাজারে আরসার আস্তানায় র‌্যাবের অভিযান, গ্রেনেড ও রকেট শেলসহ গ্রেফতার ২ নোবেলজয়ী এলিস মুনরো মারা গেছেন দেশের বিভিন্ন অঞ্চলে তাপপ্রবাহের মধ্যে বৃষ্টির আভাস রাবি ছাত্রলীগের চার নেতা বহিষ্কার শিল্পী সমিতির নির্বাচন বাতিল চেয়ে নিপুণ আক্তারের রিট ইসরায়েলের সেনা ঘাঁটিতে ভয়াবহ আগুন