Apan Desh | আপন দেশ

অনেক উত্তেজনা কাজ করছে, মাত্র সাত দিন...

বিনোদন প্রতিবেদক

প্রকাশিত: ১৫:৫৬, ৫ অক্টোবর ২০২৩

অনেক উত্তেজনা কাজ করছে, মাত্র সাত দিন...

প্রার্থনা ফারদিন দীঘি: ফাইল ছবি

'মুজিব: একটি জাতির রূপকার' সিনেমায় রেণু চরিত্রে অভিনয় করেছেন প্রার্থনা ফারদিন দীঘি। শ্যাম বেনেগাল পরিচালিত ছবিটি আর মাত্র ৭নি পরেই রেকর্ডসংখ্যক প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে। এটা নিয়ে দারুণ উচ্ছ্বসিত দীঘি। অনুভুতি প্রকাশকালে জানালেন, অনেক উত্তেজনা কাজ করছে।

শিশুশিল্পীর ইমেজ কাটিয়ে নায়িকা হিসেবে তার অভিনীত 'তুমি আছ তুমি নেই' মুক্তি সিনেমার পাশাপাশি 'টুঙ্গিপাড়ার মিয়া ভাই' মুক্তি পেয়েছে ইতোমধ্যে। নতুন সিনেমার শুটিং শুরু করবেন আগামী মাসে।

মুজিব একটি জাতির রূপকার সিনেমাটি মুক্তি পাচ্ছে, কেমন লাগছে এই মুহূর্তে প্রশ্নের শেষ না হতেই কড়া জবাব
দীঘির। বললেন, অনেক উত্তেজনা কাজ করছে। অনেক উচ্ছ্বসিত আমি। সম্প্রতি ট্রেলার প্রকাশ পেয়েছে। তার পর থেকেই সবার প্রশংসা পাচ্ছি। এটি কেবল সিনেমা নয়, একটা জাতির ইতিহাস।

রেণু চরিত্র নিয়ে দীঘি বলেন, রেণু চরিত্রে অভিনয় করে ভীষণ হ্যাপি আমি। প্রথম যখন শিওর করল আমিই করছি রেণু চরিত্রটি, বিভিন্ন বইপড়া শুরু করি, ভিডিও দেখি। ফিল্ম আর্কাইভে যাই। আব্বু বই কিনে দেন। তার পর তো লকডাউন এলো। লকডাউনের সময় স্ক্রিপ্ট পাই। এর পর জানতে পারি, যে কোনো দিন শুটিং শুরু হবে। সেভাবেই প্রস্তুতি নিই। পুরো স্ক্রিপ্ট মুখস্ত করি।

নতুন সিনেমা নিয়ে দীঘি বলেন, 'জীবন জুয়া' নামে একটি সিনেমার শুটিং করেছি। এ ছাড়া নভেম্বর থেকে 'দেয়াল' নামের নতুন সিনেমার শুটিং শুরু করব, এই তো।

আপন দেশ/এবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

সম্পর্কিত বিষয়:

শেয়ার করুনঃ

সর্বশেষ

শীর্ষ সংবাদ:

বন্দুকধারীর গুলিতে আহত স্লোভাকিয়ার প্রধানমন্ত্রী রবার্ট ফিকো বাংলাদেশ প্রসঙ্গে অবস্থান পরিবর্তন করেনি পশ্চিমা বিশ্ব: ফখরুল অর্থমন্ত্রী আবুল হাসান মাহমুদ আলী করোনায় আক্রান্ত সার আত্মসাৎ মামলায় সাবেক এমপি পোটনসহ পাঁচজন কারাগারে মৃত্যুদণ্ড চূড়ান্তের আগে কনডেম সেলে নয়: হাইকোর্টের রায় স্থগিত বিএনপি সরকার কমিউনিটি ক্লিনিক বন্ধ করে দেয়: প্রধানমন্ত্রী কক্সবাজারে আরসার আস্তানায় র‌্যাবের অভিযান, গ্রেনেড ও রকেট শেলসহ গ্রেফতার ২ নোবেলজয়ী এলিস মুনরো মারা গেছেন দেশের বিভিন্ন অঞ্চলে তাপপ্রবাহের মধ্যে বৃষ্টির আভাস রাবি ছাত্রলীগের চার নেতা বহিষ্কার শিল্পী সমিতির নির্বাচন বাতিল চেয়ে নিপুণ আক্তারের রিট ইসরায়েলের সেনা ঘাঁটিতে ভয়াবহ আগুন