Apan Desh | আপন দেশ

পরীমনি দীর্ঘ বিরতির পর শুটিংয়ে

বিনোদন প্রতিবেদক

প্রকাশিত: ১২:৫৩, ৯ অক্টোবর ২০২৩

পরীমনি দীর্ঘ বিরতির পর শুটিংয়ে

ছবি: সংগৃহীত

চিত্রনায়িকা পরীমনি যখন শেষবার অভিনয় করেছিলেন তখন তিনি অন্তঃসত্ত্বা। এরপর সন্তান, সংসার নিয়ে ব্যস্ত হয়ে পরেন। প্রায় দুই বছর সিনেমা থেকে দূরে ছিলেন। অবশেষে লাইট ক্যামেরা অ্যাকশনে ফিরলেন তিনি। ‘ডোডোর গল্প’ সিনেমা দিয়ে অভিনয়ে ফিরলেন তিনি।

কয়েকদিন আগেই ব্যক্তিজীবনে ঝড় বয়ে গেছে। যে সংসার, সন্তানের জন্য প্রিয় জায়গা থেকে দূরে ছিলেন, সেই সংসার টিকলো না। অফিসিয়ালি বিচ্ছেদ হয়ে গেছে শরীফুল রাজের সঙ্গে। এই ঝড়ে ভেঙে পরেননি তিনি। ফিরলেন কাজে। রোববার (৮ অক্টোবর) দাঁড়ালেন ক্যামেরার সামনে।

পরী বলেন, এতদিন এই দিনটির অপেক্ষায় ছিলাম। দুটি বছর এই প্রিয় জায়গাটি থেকে দূরে থাকতে হয়েছিল। ফেরার জন্য মুখিয়ে ছিলাম। অবশেষে ফেরা। ভীষণ ভালো লাগছে দ্বিতীয় ইনিংসে ফিরতে পেরে। ‘ডোডোর গল্প’ হতে যাচ্ছে অন্যরকম একটি গল্পের সিনেমা। ভিন্ন ঘরানার একটি চরিত্রে এ সিনেমায় দেখা যাবে আমায়। আশা করি সিনেমাটি মুক্তি পেলে সবার পছন্দ হবে।

আরও পড়ুন <> কোরআনের আয়াত এঁকে বোনকে উপহার দিলেন সালমান

জানা গেছে, প্রথম দিনের শুটিংয়ে পরীমনি ছাড়াও অংশ নিয়েছেন আহসান হাবিব নাসিম প্রমুখ। একটানা কাজ করে শেষ হবে এর দৃশ্য ধারণ। চলতি বছরই সিনেমাটি মুক্তি দেয়ার পরিকল্পনা প্রযোজনা প্রতিষ্ঠান জি-সিরিজের।

এই সিনেমার মাধ্যমে দীর্ঘ বিরতি পেরিয়ে চিত্রনায়ক সাইমন সাদিকের সঙ্গে জুটি বেঁধেছেন পরী। ‘ডোডোর গল্প’র কাহিনী, চিত্রনাট্য, সংলাপ ও পরিচালনায় আছেন রেজা ঘটক। সিনেমাটিতে কাজল চৌধুরীর চরিত্রে অভিনয় করছেন পরীমনি আর ফটোগ্রাফার রায়হান চরিত্রে সাইমন সাদিক। সিনেমাটি ২০২১-২২ অর্থবছরের ৬০ লাখ টাকা সরকারি অনুদান পেয়েছে। এর প্রযোজক নাজমুল হক ভূঁইয়া (খালেদ), নির্বাহী প্রযোজক খাদেমুল জাহান।

আপন দেশ/আরএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

শীর্ষ সংবাদ:

বন্দুকধারীর গুলিতে আহত স্লোভাকিয়ার প্রধানমন্ত্রী রবার্ট ফিকো বাংলাদেশ প্রসঙ্গে অবস্থান পরিবর্তন করেনি পশ্চিমা বিশ্ব: ফখরুল অর্থমন্ত্রী আবুল হাসান মাহমুদ আলী করোনায় আক্রান্ত সার আত্মসাৎ মামলায় সাবেক এমপি পোটনসহ পাঁচজন কারাগারে মৃত্যুদণ্ড চূড়ান্তের আগে কনডেম সেলে নয়: হাইকোর্টের রায় স্থগিত বিএনপি সরকার কমিউনিটি ক্লিনিক বন্ধ করে দেয়: প্রধানমন্ত্রী কক্সবাজারে আরসার আস্তানায় র‌্যাবের অভিযান, গ্রেনেড ও রকেট শেলসহ গ্রেফতার ২ নোবেলজয়ী এলিস মুনরো মারা গেছেন দেশের বিভিন্ন অঞ্চলে তাপপ্রবাহের মধ্যে বৃষ্টির আভাস রাবি ছাত্রলীগের চার নেতা বহিষ্কার শিল্পী সমিতির নির্বাচন বাতিল চেয়ে নিপুণ আক্তারের রিট ইসরায়েলের সেনা ঘাঁটিতে ভয়াবহ আগুন