Apan Desh | আপন দেশ

পূর্ণিমা জ্বরে ভোগছেন রাজনীতিবিদদের অনেকেই

বিনোদন প্রতিবেদক

প্রকাশিত: ১৮:৩৪, ১৪ নভেম্বর ২০২৩

আপডেট: ১৮:৩৯, ১৪ নভেম্বর ২০২৩

পূর্ণিমা জ্বরে ভোগছেন রাজনীতিবিদদের অনেকেই

পূর্ণিমা

চিত্রনায়িকা পূর্ণিমা জ্বরে ভোগছেনে রাজনীতিবিদদের বেশ কয়েকজন। পূর্ণিমা জানিয়েছেন, চলচ্চিত্র অঙ্গনের রাজনীতির কারণে অনেক সিনেমা থেকে বাদ পড়েছেন।

নিজের ক্যারিয়ারের ২৫ বছরের মাথায় নায়িকার এমন মন্তব্য বেশ আলোচনার সৃষ্টি করেছে শোবিজপাড়ায়। ভক্তরাও প্রশ্ন তুলেছেন, কাদের জন্য পলিটিক্সের শিকার হয়েছেন তিনি? সেই নামগুলো যেন নিজ থেকেই ফাঁস করেন পূর্ণিমা। এর পর থেকেই রাজনীতিক অঙ্গনেও বেশ আলোচনা। কার নাম ফাঁস করছেন এই চিত্র নায়িকা?

পূর্ণিমা জানান, শীগগিরই এই বিষয়ে স্পষ্ট করে সবটা নাম প্রকাশ করবেন। পূর্ণিমা বলেন, এ বিষয়টি নিয়ে আমি আলাদা একটা অনুষ্ঠান করব। সেখানেই সবকিছু বলব। আমি কেন রাজনীতির শিকার হয়েছি আর কারা আমায় এই রাজনীতির মধ্যে ফেলেছে? তাদের সবার নাম বলব। এজন্য আপনাদের কিছুদিন অপেক্ষা করতে হবে।

এর আগে সম্প্রতি একটি বাণিজ্যিক প্রতিষ্ঠান উদ্বোধন করতে গিয়ে পূর্ণিমা বলেন, চলচ্চিত্র কমে আসছে। অনেক শিল্পী ঘরে বসে গেছেন। অনেক গুণী শিল্পী মারা গেছেন। কোনো কোনো রাজনীতি তো আছেই। কিছু না কিছু পলিটিক্সের কারণে অনেকেই ছবির কাজ পায়নি। আমিও পলিটিক্সের শিকার! আমিও কিছু কিছু ছবি থেকে বাদ পড়েছি। পলিটিক্স ছিল বলেই এটা হয়েছে। এখন কিছু বলার নেই। ছবি কমে গেছে। এফডিসিও এখন ছোট হয়ে আসছে।

বড় পর্দায় কাজ কমে যাওয়ার বিষয়ে তিনি বলেন, বড় পর্দায় যে ছবিগুলো হচ্ছে বা যে গল্পগুলো হচ্ছে হয়তোবা আমার সময় অনুযায়ী, আমার ২৫ বছরের যে ক্যারিয়ার, সে অনুযায়ী যে চরিত্র থাকা দরকার সেরকম ভালো চরিত্রের অফার আসে না। সেজন্য আমি কাজগুলো কম করছি। আর যেসব ছবি হচ্ছে আমি হয়তোবা ম্যাচ করতে পারছি না।

এসময় ওটিটি প্লাটফর্মে কাজ করা প্রসঙ্গে পূর্ণিমা বলেন, কিছু গল্পে আছে, যেখানে হয়তো কিছু আপত্তিকর দৃশ্য অভিনয় করতে হবে। কিন্তু ব্যক্তিগতভাবে আমি কোনো আপত্তিকর দৃশ্যে কাজ করতে পারবো না। ওটিটিতে যেহেতু সেন্সরের কিছু নেই, দেখা গেল ওই গল্পের জন্য দৃশ্যটা খুবই জরুরি ছিল। এমন সব গল্প আমাকে ফিরিয়ে দিতে হচ্ছে। পরে হয়তো আরও ভালো কোনো অভিনেত্রীকে তারা নিয়ে নিচ্ছে। এ কারণে আমি মনে করি, এটা আমারই ব্যক্তিগত সমস্যা।

আপন দেশ/এবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

শীর্ষ সংবাদ:

বন্দুকধারীর গুলিতে আহত স্লোভাকিয়ার প্রধানমন্ত্রী রবার্ট ফিকো বাংলাদেশ প্রসঙ্গে অবস্থান পরিবর্তন করেনি পশ্চিমা বিশ্ব: ফখরুল অর্থমন্ত্রী আবুল হাসান মাহমুদ আলী করোনায় আক্রান্ত সার আত্মসাৎ মামলায় সাবেক এমপি পোটনসহ পাঁচজন কারাগারে মৃত্যুদণ্ড চূড়ান্তের আগে কনডেম সেলে নয়: হাইকোর্টের রায় স্থগিত বিএনপি সরকার কমিউনিটি ক্লিনিক বন্ধ করে দেয়: প্রধানমন্ত্রী কক্সবাজারে আরসার আস্তানায় র‌্যাবের অভিযান, গ্রেনেড ও রকেট শেলসহ গ্রেফতার ২ নোবেলজয়ী এলিস মুনরো মারা গেছেন দেশের বিভিন্ন অঞ্চলে তাপপ্রবাহের মধ্যে বৃষ্টির আভাস রাবি ছাত্রলীগের চার নেতা বহিষ্কার শিল্পী সমিতির নির্বাচন বাতিল চেয়ে নিপুণ আক্তারের রিট ইসরায়েলের সেনা ঘাঁটিতে ভয়াবহ আগুন