Apan Desh | আপন দেশ

রেস্টুরেন্টে চাকরি নিলেন উরফি জাভেদ!

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১৭:৩৭, ২৭ ডিসেম্বর ২০২৩

রেস্টুরেন্টে চাকরি নিলেন উরফি জাভেদ!

ছবি: সংগৃহীত

উরফি জাভেদ মানে যতটা ফ্যাশন, ততটাই বিতর্ক। নানা ধরনের পোশাক বানিয়ে শিরোনামে চলে আসেন উরফি। তার বিচিত্র সব পোশাক দেখে কেউ কেউ যেমন অভিনবত্বের ছোঁয়া পান, তার শিল্পীসত্তার ছাপ পান, কারও কারও কাছে আবার উরফির পোশাকই সবচেয়ে বেশি আপত্তিকর। সেই কারণে থানা-পুলিশ থেকে শুরু করে মৃত্যু হুমকি সবই জুটেছে কপালে।

এবার সেই উরফিই অন্যভাবে হাজির হলেন। সব ছেড়ে ছুড়ে উরফি এবার কাজ নিলেন রেস্তরাঁয়! আর সামাজিকমাধ্যমে ছড়িয়ে পড়েছে সেই ভিডিও।

আরও পড়ুন>> নৌকায় হেলা ৩৭ শিক্ষক বাদ

মুম্বাইয়ের জুহু এলাকায় দেখা মিলল উরফির। পরনে সাদা শার্ট, পেন্সিল স্কার্ট হাতে কখনও পানীয়, কখনও খাবার, টেবিলে-টেবিলে ঘুরে খাবারের অর্ডার নিচ্ছেন। এ যেন অন্য উরফি। হোটেলে ‘ওয়েট্রেস’-এর কাজ করতে দেখা গেল এই নেটপ্রভাবীকে। 

নিজের ইনস্টাগ্রামে ভিডিও পোস্ট করে উরফি লেখেন, ‘কোনো কাজই ছোট বড় না, কিছুক্ষণের জন্য রেস্তরাঁয় খাবার পরিবেশনা করলাম। এ দিন কাজ করে যে অর্থ পেলাম, তার গোটাটাই দান করছি ক্যান্সার আক্রান্তদের চিকিৎসাদের জন্য। আগামী দিনে এমন কাজ আরও করব।’

পাশপাশি অভিনেত্রী এ-ও স্বীকার করেন এই কাজটা একেবারেই সহজ নয়। অনেক সময় অতিথিদের লাঞ্ছনাও সইতে হয়। তবে উরফি এই কাজ করছেন শুধু মানুষের পাশে দাঁড়ানোর তাগিদে।

আপন দেশ/এসএমএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়

শীর্ষ সংবাদ:

মিরপুরে পুলিশ-অটোরিকশা চালকদের সংঘর্ষ, পাল্টাপাল্টি ধাওয়া ভ্যাট বসলে মেট্রোরেলের সুনাম নষ্ট হবে: ওবায়দুল কাদের বান্দরবানের রুমায় সেনাবাহিনীর সঙ্গে বন্দুকযুদ্ধে তিনজন কেএনএ সদস্য নিহত প্রধানমন্ত্রী শেখ হাসিনা তরুণদের উদ্যোক্তা হতে বললেন গুরুত্বপূর্ণ সফরে ঢাকায় আসছেন অস্ট্রেলিয়ার পররাষ্ট্রমন্ত্রী পেনি ওং রাজধানীর আগারগাঁও ও মিরপুর ১০ নম্বরে অটোরিকশা চালকদের বিক্ষোভ, মেট্রো স্টেশনের প্রবেশপথে তালা পঞ্চম বাংলাদেশি হিসেবে বিশ্বের সর্বোচ্চ শৃঙ্গ মাউন্ট এভারেস্ট জয় করেছেন বাবর আলী ঢাকাসহ ১০ অঞ্চলের উপর দিয়ে ৬০ কিমি বেগে বজ্রবৃষ্টির শঙ্কা জো বাইডেনের ‘ড্রাগ টেস্ট’ করতে বললেন ডোনাল্ড ট্রাম্প লিওনেল মেসির ইন্টার মায়ামি হারাল ডিসি ইউনাইটেডকে