Apan Desh | আপন দেশ

মাহমুদ কলি নিপুণের প্যানেলে সভাপতি 

বিনোদন প্রতিবেদক

প্রকাশিত: ২২:৩১, ১৭ মার্চ ২০২৪

মাহমুদ কলি নিপুণের প্যানেলে সভাপতি 

ছবি : সংগৃহীত

আসন্ন চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে চিত্রনায়িকা নিপুণ আক্তারের প্যানেলের সভাপতি হচ্ছেন ঢাকাই ছবির সোনালি সময়ের জনপ্রিয় নায়ক মাহমুদ কলি। এর আগেও তিনি চলচ্চিত্র শিল্পী সমিতির দুবার সভাপতি ও সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেছেন।

রোববার (১৭ মার্চ) বঙ্গবন্ধুর জন্মদিন উপলক্ষে এফডিসির শহীদ মিনারে পুষ্পমাল্য দিয়ে শ্রদ্ধা জানান শিল্পী সমিতির সদস্যরা। এসময় নিপুণের পাশেই ছিলেন অভিনেতা মাহমুদ কলি। সন্ধ্যার পর শিল্পী সমিতির কার্যালয়ে নিজের প্যানেলের সভাপতির নাম ঘোষণা করেন নিপুণ।

মাহমুদ কলি বলেন, ‌‘এবার আমি নির্বাচন করছি। সেই প্যানেলের সাধারণ সম্পাদক হিসেবে লড়বেন নিপুণ আক্তার।’ তিনি আরও বলেন, ‘এর আগেও আমি শিল্পী সমিতির নির্বাচন করে বিজয়ী হয়ে দায়িত্ব পালন করেছি। এবারো নির্বাচনে অংশ নিচ্ছি। আমি সভাপতি পদে নির্বাচন করবো।’ 

আরও পড়ুন <> জায়েদ খানের বউ হচ্ছেন সায়ন্তিকা!

মাহমুদ কলি ছিলেন আশি ও নব্বই দশকের নায়ক। সুন্দর মুখ, সুঠাম দেহ, স্টাইলিশ চুল— তাকে অন্য নায়কদের চেয়ে আলাদা গ্রহণযোগ্যতা এনে দিয়েছিল। তিনি মোট ৬১টি চলচ্চিত্রে অভিনয় করেছেন। শাবানা, ববিতা, রোজিনা, অলিভিয়া, দিতি, চম্পা, অঞ্জনা, সূচরিতা, নূতনসহ অনেক নায়িকার বিপরীতে দেখা গেছে তাকে। 

মাহমুদ কলি অভিনীত উল্লেখযোগ্য চলচ্চিত্রগুলোর মধ্যে রয়েছে— ‘লাভ ইন সিঙ্গাপুর’, ‘গোলমাল’, ‘নেপালি মেয়ে’, ‘শ্বশুরবাড়ি’, ‘সুপারস্টার’, ‘গ্রেফতার’, ‘খামোশ’, ‘মহান’, ‘দেশ বিদেশ’, ‘মা বাপ’ ইত্যাদি। 

আগামী ২৭ এপ্রিল শিল্পী সমিতির নির্বাচনে তিনটি প্যানেল হতে যাচ্ছে। 

আপন দেশ/এমআর

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

শীর্ষ সংবাদ:

বন্দুকধারীর গুলিতে আহত স্লোভাকিয়ার প্রধানমন্ত্রী রবার্ট ফিকো বাংলাদেশ প্রসঙ্গে অবস্থান পরিবর্তন করেনি পশ্চিমা বিশ্ব: ফখরুল অর্থমন্ত্রী আবুল হাসান মাহমুদ আলী করোনায় আক্রান্ত সার আত্মসাৎ মামলায় সাবেক এমপি পোটনসহ পাঁচজন কারাগারে মৃত্যুদণ্ড চূড়ান্তের আগে কনডেম সেলে নয়: হাইকোর্টের রায় স্থগিত বিএনপি সরকার কমিউনিটি ক্লিনিক বন্ধ করে দেয়: প্রধানমন্ত্রী কক্সবাজারে আরসার আস্তানায় র‌্যাবের অভিযান, গ্রেনেড ও রকেট শেলসহ গ্রেফতার ২ নোবেলজয়ী এলিস মুনরো মারা গেছেন দেশের বিভিন্ন অঞ্চলে তাপপ্রবাহের মধ্যে বৃষ্টির আভাস রাবি ছাত্রলীগের চার নেতা বহিষ্কার শিল্পী সমিতির নির্বাচন বাতিল চেয়ে নিপুণ আক্তারের রিট ইসরায়েলের সেনা ঘাঁটিতে ভয়াবহ আগুন