Apan Desh | আপন দেশ

‘ভাইরাল’ হওয়া নিয়ে মন্তব্য করলেন ওমর সানী

বিনোদন প্রতিবেদক

প্রকাশিত: ১৬:১৯, ২৮ এপ্রিল ২০২৩

আপডেট: ১৯:৫৯, ২৮ এপ্রিল ২০২৩

‘ভাইরাল’ হওয়া নিয়ে মন্তব্য করলেন ওমর সানী

ফাইল ছবি: ওমর সানী

চিত্রনায়ক ওমর সানী এবার 'ভাইরাল' হওয়া নিয়ে মন্তব্য করলেন। এই অভিনেতাকে বরাবরই নানা ইস্যুতে সামাজিক যোগাযোগ মাধ্যমে সক্রিয় দেখা যায়। বিভিন্ন বিষয় নিয়েই ফেসবুক হ্যান্ডেলে অভিমত প্রকাশ করেন । 

এবার তিনি 'ভাইরাল' হওয়া নিয়ে মন্তব্য করলেন। একটি ভিডিও সাক্ষাৎকারে ভাইরাল হওয়া প্রসঙ্গে ওমর সানী বলেন, ‘কোনো সুস্থ মস্তিষ্কের মানুষ ভাইরাল হতে চায় না। শিক্ষিত মানুষ, পরিবেশের মানুষ, সভ্য সমাজের মানুষ, ভালো পরিবারের ছেলে-মেয়ে ভাইরাল হতে চায় না।

এরপরই ওমর সানী জানান কারা ভাইরাল হতে চায়। তাঁর ভাষায়, যারা একটু থার্ড ক্লাস, পরিবার নাই, পরিজন নাই, তারাই ভাইরাল হতে চায়।

ওমর সানী বলেন, এখন কথায় কথায় ভাইরাল। ভাইরাল শব্দটা নির্দিষ্ট করে দেয়া উচিত। আর ভাইরাল শব্দটা যাতে তাঁদের নামের সঙ্গে ব্যবহার না করা হয়, সেই অনুরোধও করেন ওমর সানী।

তিনি বলেন, আপনাদের কাছে আমার অনুরোধ, আপনারা আমাদের সঙ্গে এ ধরনের আপনারা ভাইরাল হতে চান, এমন হতে চান, এগুলো বলবেন না। এগুলো বলবেন বস্তিতে গিয়ে!

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

সম্পর্কিত বিষয়:

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়