Apan Desh | আপন দেশ

‘শাকিবের টেনশন আমার জন্য আশীর্বাদ‘

বিনোদন প্রতিবেদক

প্রকাশিত: ২০:৪৬, ১৮ মে ২০২৩

আপডেট: ২২:০০, ১৮ মে ২০২৩

‘শাকিবের টেনশন আমার জন্য আশীর্বাদ‘

ফাইল ছবি

ভক্ত-শ্রোতাদের অস্থির রেখেছেন শাকিব-অপু-বুবলী। কদিন পরপর আলোচনা-সমালোচনার ঝড়ের কবলে পড়েন তারা। বিয়ে, সন্তান, তালাক সবই হয়েছে তাদের। এবার ফের প্রথম থেকে শুরু। তালাপ্রাপ্ত হলেও শাকিব খানকে নিয়ে হিসাবটা বেশ ভালোই কষছেন অপু বিশ্বাস। বলেছেন, ‘শাকিব খানের টেনশন আমার জন্য আশীর্বাদ’।  

শাকিব-অপুর বিবাহ বিচ্ছেদ হয়েছে পাঁচ বছর আগে। যোগসূত্র রয়েছে সন্তানের কারণে। 

মি. খানের দ্বিতীয় স্ত্রী শবনম বুবলীর সঙ্গে বিচ্ছেদের রগরগে খবর প্রকাশের পর মোড উল্টেছে। এফডিসিসহ সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ মুখরোচক কথা। ঘরের স্বামী ঘরে ফিরছেন...। ভাঙা সংসার নাকি জোড়া লাগছে। 

অপু বিশ্বাস এখন পেশাগত কাজ নিয়ে ব্যস্ত। সন্তান জয়কে ফেলে প্রায়ই এদিক-ওদিক ছুটতে হয়। বিদেশের পাড়ি দিতে হয়। এই সময়টা ছেলে জয় তার বাবা শাকিব খানের কাছে নিরাপদে থাকে। ফলে তিনি তার কাজটা নিশ্চিন্তে করতে পারেন।

অপুর ভাষ্এয, সত্যি কথা বলতে এখন আমার কোনো টেনশন নেই। কারণ হচ্ছে, জয় এখন তার বাবার পরিবারে বেশি থাকে। আরও মজার বিষয় হচ্ছে, জয়কে নিয়ে আমি যতটা টেনশন করি, তার থেকে বেশি টেনশন করে তার বাবা শাকিব খান। এটা আমার জন্য আশীর্বাদ।’

অপু বিশ্বাস এও জানান, একটা সময় শাকিব খান সন্তান জয়ের কোনো খোঁজখবর নিতেন না। কিং খানের পরিবারের সঙ্গেও নায়িকার কোনো যোগাযোগ ছিল না। অপু বলেন, ‘এখন কোনো টেনশন নেই। আমি এখন কোনো টেনশন ছাড়াই দেশের বাইরে যেতে পারি। শাকিব থাকতে জয়কে নিয়ে আমার কোনো চিন্তাই নেই।’

২০০৮ সালে গোপনে বিয়ে করেছিলেন শাকিব খান ও অপু বিশ্বাস। দীর্ঘ ৯ বছর সে খবর গোপন ছিল। ২০১৬ সালে কলকাতায় গিয়ে পুত্রসন্তানের জন্ম দেন অপু। গোপন ছিল সে খবরও। অবশেষে ২০১৭ সালের এপ্রিলে একটি টিভি চ্যানেলে হাজির হয়ে শাকিবের সঙ্গে তার বিয়ে ও সন্তান জন্মদানের কথা প্রকাশ করেন অপু।

ওই ঘটনাই কাল হয়ে আসে নায়িকার জীবনে। মাস চারেক পরই নানা অভিযোগ তুলে অপুকে তালাকের নোটিশ পাঠান শাকিব। তখন এই তারকা জুটির সংসার টেকাতে উদ্যোগ নেয় খোদ ঢাকা উত্তর সিটি করপোরেশন। তারা তিন দফায় সালিশি বৈঠকও ডাকে।

কিন্তু প্রতিবারের সালিশে অপু বিশ্বাস উপস্থিত হলেও আসেননি শাকিব খান বা তার পরিবারের কেউ। অর্থাৎ, সংসার টেকানোর ব্যাপারে তাদের কোনো আগ্রহ ছিল না। অগত্যা নোটিশ পাঠানোর তিন মাস পর আইনগত ভাবে কার্যকর হয়ে যায় শাকিব-অপুর তালাক। ওই বছরই শাকিব বিয়ে করেন বুবলীকে। ভেঙেছে সে সংসারও। মোটামোটি মাসে একদুইবার তো আলোচনায় আসছেই অপু-শাকিব-বুবলীর কতোকথা। 

আপন দেশ/এবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

শীর্ষ সংবাদ:

বন্দুকধারীর গুলিতে আহত স্লোভাকিয়ার প্রধানমন্ত্রী রবার্ট ফিকো বাংলাদেশ প্রসঙ্গে অবস্থান পরিবর্তন করেনি পশ্চিমা বিশ্ব: ফখরুল অর্থমন্ত্রী আবুল হাসান মাহমুদ আলী করোনায় আক্রান্ত সার আত্মসাৎ মামলায় সাবেক এমপি পোটনসহ পাঁচজন কারাগারে মৃত্যুদণ্ড চূড়ান্তের আগে কনডেম সেলে নয়: হাইকোর্টের রায় স্থগিত বিএনপি সরকার কমিউনিটি ক্লিনিক বন্ধ করে দেয়: প্রধানমন্ত্রী কক্সবাজারে আরসার আস্তানায় র‌্যাবের অভিযান, গ্রেনেড ও রকেট শেলসহ গ্রেফতার ২ নোবেলজয়ী এলিস মুনরো মারা গেছেন দেশের বিভিন্ন অঞ্চলে তাপপ্রবাহের মধ্যে বৃষ্টির আভাস রাবি ছাত্রলীগের চার নেতা বহিষ্কার শিল্পী সমিতির নির্বাচন বাতিল চেয়ে নিপুণ আক্তারের রিট ইসরায়েলের সেনা ঘাঁটিতে ভয়াবহ আগুন