Apan Desh | আপন দেশ

বিদ্যুৎ নিয়ে মিথ্যা বলিনি: মমতাজ

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৮:১৬, ৭ জুন ২০২৩

আপডেট: ১৯:২২, ৭ জুন ২০২৩

বিদ্যুৎ নিয়ে মিথ্যা বলিনি: মমতাজ

ফাইল ছবি

সাম্প্রতিক সময়ে টানা লোডশেডিং আর তাপদাহের কবলে পড়ে বিদ্যুৎ নিয়ে সরব সাধারণ মানুষ। বিশেষ করে ফেসবুকে চলছে সমালোচনা। আর এই সমালোচনার অন্যতম টার্গেট মমতাজ। 

গণমাধ্যমকে গায়িকা মমতাজ এমপি বলেন, ‘নানাভাবে আমার নামে প্রোপাগান্ডা ছড়ানো হচ্ছে।’ মমতাজের বাড়ি ঘেরাও করা হয়েছে, কেন ঘেরাও করা হয়েছে? কারণ মমতাজ বিদ্যুতের কথা বলেছিলেন- ফেসবুকে ঢুকেই এমন সব কথাবার্তা স্বয়ং মমতাজ নিজেই দেখেছেন। 

মমতাজ জানালেন, তিনি বিদ্যুৎ নিয়ে সংসদে যা বলেছিলেন, তা তো মিথ্যা নয়। 

সমালোচনার জবাব দিতে গণমাধ্যমের মুখোমুখি হয়েছিলেন আওয়ামী লীগ থেকে নির্বাচিত সংসদ সদস্য ও জনপ্রিয় লোকসংগীতের কণ্ঠশিল্পী মমতাজ।

যে কারণে এত ট্রল, এত আলোচনা-সমালোচনা তার জবাবে মমতাজ বলেন, ‘আমি সংসদে যা বলেছিলাম তা তো ভুল বলিনি। তখন আমার গ্রামের ৩০ ভাগ মানুষের বাসায় বিদ্যুৎ ছিল। আমি এখানে দায়িত্ব নেওয়ার পর শতভাগ ঘরে বিদ্যুৎ দিয়েছি।

আপন দেশ/এমআর/জেডআই

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

শীর্ষ সংবাদ:

বন্দুকধারীর গুলিতে আহত স্লোভাকিয়ার প্রধানমন্ত্রী রবার্ট ফিকো বাংলাদেশ প্রসঙ্গে অবস্থান পরিবর্তন করেনি পশ্চিমা বিশ্ব: ফখরুল অর্থমন্ত্রী আবুল হাসান মাহমুদ আলী করোনায় আক্রান্ত সার আত্মসাৎ মামলায় সাবেক এমপি পোটনসহ পাঁচজন কারাগারে মৃত্যুদণ্ড চূড়ান্তের আগে কনডেম সেলে নয়: হাইকোর্টের রায় স্থগিত বিএনপি সরকার কমিউনিটি ক্লিনিক বন্ধ করে দেয়: প্রধানমন্ত্রী কক্সবাজারে আরসার আস্তানায় র‌্যাবের অভিযান, গ্রেনেড ও রকেট শেলসহ গ্রেফতার ২ নোবেলজয়ী এলিস মুনরো মারা গেছেন দেশের বিভিন্ন অঞ্চলে তাপপ্রবাহের মধ্যে বৃষ্টির আভাস রাবি ছাত্রলীগের চার নেতা বহিষ্কার শিল্পী সমিতির নির্বাচন বাতিল চেয়ে নিপুণ আক্তারের রিট ইসরায়েলের সেনা ঘাঁটিতে ভয়াবহ আগুন