Apan Desh | আপন দেশ

লুকিয়ে প্রেক্ষাগৃহে প্রিয়তমা দেখে যা জানালেন ইধিকা

বিনোদন প্রতিবেদক

প্রকাশিত: ১৯:২৯, ২৬ জুলাই ২০২৩

লুকিয়ে প্রেক্ষাগৃহে প্রিয়তমা দেখে যা জানালেন ইধিকা

ফাইল ছবি

ঢাকাই চলচ্চিত্রের সুপারস্টার শাকিব খানের সঙ্গে জুটি বেঁধে কাজ করেছেন কলকাতার অভিনেত্রী ইধিকা পাল। গেল কোরবানির ঈদে মুক্তি পেয়েছে এই দুই তারকার অভিনীত সিনেমা ‘প্রিয়তমা’।

মুক্তির পর ইতোমধ্যেই বাংলাদেশের সর্বকালের সর্বোচ্চ আয়ের তালিকায় জায়গা করে নিয়েছে ছবিটি। তাই বলা যায়, বাংলাদেশের ইধিকার অভিষেকটাও ঘটলো রাজকীয় ভাবেই। 

চারদিকে যখন ‘প্রিয়তমা’ বন্দনা তুঙ্গে তখন বাংলাদেশে এসে লুকিয়ে প্রেক্ষাগৃহে হাজির হয়ে নিজের সিনেমা দেখে গেছেন এই অভিনেত্রী। 

এরপর কলকাতায় ফিরেই সেখানকার একটি সংবাদমাধ্যমের মুখোমুখি হয়েছিলেন ইধিকা। জানিয়েছেন সিনেমা হলে গিয়ে ‘প্রিয়তমা’ দেখা ও শাকিব খানের সঙ্গে কাজ করার অভিজ্ঞতা। 

আরও পড়ুন: শাকিবের সঙ্গে বিচ্ছেদ নিয়ে কী বললেন বুবলী

ইধিকা বললেন, সিনেমা হলে যখন ‘প্রিয়তমা’ দেখছিলাম তখন সেখানে উপস্থিত দর্শকরা প্রতিটা সংলাপ, দৃশ্য আগেই বলে দিচ্ছিলো। তার মানে, তারা দ্বিতীয়বারের মতো হলে এসে সিনোমাটি দেখছে। যেটি আমার কাছে সবচেয়ে ভালো লেগেছে।

‘প্রিয়তমা’ সিনেমায় ব্যাপক জনপ্রিয় একটি গান ছিল ‘ও প্রিয়তমা’। যেই গানের সঙ্গে ঠোঁট মিলিয়ে ভিডিও তৈরি করেছেন শাকিব খানের সন্তান আব্রাহাম খান জয়। সেই ভিডিও টিকটকে আপলোড করেছেন জয়ের মা চিত্রনায়িকা অপু বিশ্বাস।

যেটি চোখে পড়েছে ইধিকা পালেরও। পর্দায় শাকিব খানের সঙ্গে অভিনয় করলেও জয়ের সেই ভিডিও দেখার পরে তারকা পুত্রকেই এগিয়ে রেখেছেন তিনি। 

এক প্রশ্নের জবাবে ইধিকা বলেন, জয়ের ওই ভিডিওটি দেখেছি। খুবই মিষ্টি, খুবই। আমি তো ছেলেকেই এগিয়ে রাখবো। শাকিব খানকে হারিয়ে দিয়েছে জয়, ও বেশি কিউট।

এরপর নায়িকা বলেন, আমার মনে হয় এই উত্তরটাতে যার সঙ্গে প্রতিযোগীতা জয়ের সে-ও খুশি হবে। তাই বুঝে শুনেই উত্তরটা দিয়েছি (হাসি)।

বর্তমানে শাকিব খান, অপুবিশ্বাস ও তাদের ছেলে জয়কে নিয়ে যুক্তরাষ্ট্রে আছেন। 

আপন দেশ/জেডআই

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়