Apan Desh | আপন দেশ

‘মুসলিমরাই সবচেয়ে বেশি কনডম ব্যবহার করে’

আন্তর্জাতিক ডেস্ক

প্রকাশিত: ১২:৫৮, ২৯ এপ্রিল ২০২৪

‘মুসলিমরাই সবচেয়ে বেশি কনডম ব্যবহার করে’

ছবি: সংগৃহীত

হিন্দু সম্প্রদায়ের মধ্যে ঘৃণা ছড়ানোর জন্য নরেন্দ্র মোদি মিথ্যা কথা বলছেন। প্রধানমন্ত্রী বলছেন যে, মুসলিমরা সবচেয়ে বেশি সন্তান জন্ম দেন। অথচ মোদি সরকারের তথ্যই বলছে, মুসলিমদের মধ্যে জন্মহার কমেছে। ভারতে সবচেয়ে বেশি কনডম ব্যবহার করেন মুসলিমরাই। বিজেপি, আরএসএস মিথ্যা প্রচার করছে। বলেছেন হায়দারাবাদের সাংসদ আসাউদ্দিন ওয়াইসি।

বিজেপি বনাম কংগ্রেসের লড়াই তুঙ্গে। উত্তরাধিকার নিয়ে দু’দলের মধ্যে বাকযুদ্ধ শুরু হয়েছে। তাতে কংগ্রেস ক্ষমতায় এলে ‘যাদের সন্তান বেশি, তাদেরই সম্পত্তি দিয়ে দেয়া হবে’ বলে দাবি করেছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। এর জবাবে দিয়েছেন হায়দরাবাদ লোকসভার এআইএমআইএম প্রার্থী আসাউদ্দিন ওয়াইসি।

শনিবার (২৭ এপ্রিল) নির্বাচনী প্রচারে এসব কথা বলেন তিনি। 

ওয়াইস বলেন, ‘হিন্দু সম্প্রদায়ের মধ্যে ঘৃণা ছড়ানোর জন্য প্রধানমন্ত্রী মোদি মিথ্যা কথা বলছেন। বিজেপি, আরএসএস মিথ্যা প্রচার করছে। তারা বলছে, মুসলিমরা ভারতে সংখ্যাগুরু হয়ে যাবে। অথচ তার সরকারের তথ্যই বলছে মুসলিমদের মধ্যে জন্মহার কমেছে।

তিন আরও বলেন, ‘যদি ভারতে কেউ সবচেয়ে বেশি কনডম ব্যবহার করে থাকে, তবে তারা মুসলিমরাই। এটা আমি বলছি না, সরকারি তথ্যই এ কথা বলছে। প্রধানমন্ত্রী মোদি সাধারণ মানুষের মধ্যে ভয় তৈরি করার চেষ্টা করছেন। ২০০২ সাল থেকে মুসলিম-দলিত ঘৃণা ছড়াচ্ছেন। প্রতিটা সংবাদপত্রে লেখা মোদি কি গ্যারান্টি। এ গ্যারান্টি একটাই, তা হলো মুসলিম ও দলিতদের প্রতি ঘৃণা ছড়ানো। বিশ্বাস ও ধর্ম আলাদা হলেও আমরাও ভারতের নাগরিক।’

প্রসঙ্গত, গত সপ্তাহেই রাজস্থানে একটি জনসভায় নরেন্দ্র মোদি কংগ্রেসকে আক্রমণ করে বলেন যে, কংগ্রেস ক্ষমতায় এলে, তারা মা-বোনেদের সোনা, মঙ্গলসূত্র কেড়ে নেবে। যাদের বেশি সন্তান, তাদের মধ্যে দেশের সম্পত্তি বিলিয়ে দেবে। প্রধানমন্ত্রীর এ মন্তব্য ঘিরেই তুঙ্গে উঠেছে রাজনীতির মাঠ।

আপন দেশ/এসএমএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

শীর্ষ সংবাদ:

বন্দুকধারীর গুলিতে আহত স্লোভাকিয়ার প্রধানমন্ত্রী রবার্ট ফিকো বাংলাদেশ প্রসঙ্গে অবস্থান পরিবর্তন করেনি পশ্চিমা বিশ্ব: ফখরুল অর্থমন্ত্রী আবুল হাসান মাহমুদ আলী করোনায় আক্রান্ত সার আত্মসাৎ মামলায় সাবেক এমপি পোটনসহ পাঁচজন কারাগারে মৃত্যুদণ্ড চূড়ান্তের আগে কনডেম সেলে নয়: হাইকোর্টের রায় স্থগিত বিএনপি সরকার কমিউনিটি ক্লিনিক বন্ধ করে দেয়: প্রধানমন্ত্রী কক্সবাজারে আরসার আস্তানায় র‌্যাবের অভিযান, গ্রেনেড ও রকেট শেলসহ গ্রেফতার ২ নোবেলজয়ী এলিস মুনরো মারা গেছেন দেশের বিভিন্ন অঞ্চলে তাপপ্রবাহের মধ্যে বৃষ্টির আভাস রাবি ছাত্রলীগের চার নেতা বহিষ্কার শিল্পী সমিতির নির্বাচন বাতিল চেয়ে নিপুণ আক্তারের রিট ইসরায়েলের সেনা ঘাঁটিতে ভয়াবহ আগুন