Apan Desh | আপন দেশ

ঢাবির সাবেক ছাত্রীর বিষপানে মৃত্যু

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৭:৫৭, ১৯ আগস্ট ২০২৩

ঢাবির সাবেক ছাত্রীর বিষপানে মৃত্যু

ফাইল ছবি

বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) সাবেক শিক্ষার্থী ঋতু কর্মকার (২৬) মারা গেছেন। শনিবার (১৯ আগস্ট) দুপুরে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

ঋতু কর্মকারের ছোট ভাই বিজয় কর্মকার সংবাদমাধ্যমকে বলেন, আমার বোন ঢাবির রাষ্ট্রবিজ্ঞানের ছাত্রী ছিলেন। তিনি আজিমপুরে একটি বাসায় ভাড়া থাকতেন। গতকাল সকাল সাড়ে ৯টার দিকে বিষ জাতীয় কিছু খেয়ে অসুস্থ হয়ে পড়েন। আমি খবর পেয়ে তাকে হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক পাকস্থলী ওয়াশ দিয়ে ৮০২ নম্বর ওয়ার্ডে ভর্তি করেন। এরপর রাত সাড়ে ৩টার দিকে বেশি অসুস্থ হয়ে পড়লে তাকে আইসিইউতে নেওয়া হয়। পরে আজ দুপুরে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

আরও পড়ুন: ঢাবি ছাত্রদল নেতার খোঁজে এসে ৫জন গ্রেফতার

তিনি আরও বলেন, আজিমপুরের বাসায় থেকে তিনি চাকরির চেষ্টা করছিলেন। আমার বোন কী কারণে বিষ পান করেছিলেন সেটার কারণ জানতে পারিনি। আমাদের বাড়ি রাজশাহী জেলার বাঘা থানার আড়ানি এলাকায়। আমাদের বাবার নাম নিপেন কর্মকার।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া বলেন, মরদেহটি হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। আমরা বিষয়টি লালবাগ থানাকে জানিয়েছি।

আপন দেশ/প্রতিনিধি/জেডআই

মন্তব্য করুন ।। খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত,আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়