Apan Desh | আপন দেশ

দুই জেলায় সড়ক দুর্ঘটনায় নিহত ৯ 

আপন দেশ ডেস্ক

প্রকাশিত: ১১:১৩, ১১ অক্টোবর ২০২৩

আপডেট: ১২:২৩, ১১ অক্টোবর ২০২৩

দুই জেলায় সড়ক দুর্ঘটনায় নিহত ৯ 

ফাইল ছবি

দেশের দুই জেলায় পৃথক সড়ক দুর্ঘটনায় নয় জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে মানিকগঞ্জ সদর উপজেলায় ঢাকা-আরিচা মহাসড়কে বাসের ধাক্কায় লেগুনার চার যাত্রী এবং ময়মনসিংহের ত্রিশালে বাসচাপায় পাঁচজনের মৃত্যুর খবর পাওয়া গেছে। বুধবার (১১ অক্টোবর) সকাল সাড়ে সাতটা থেকে ৯টার মধ্যে দুর্ঘটনাগুলো ঘটে।

মানিকগঞ্জ প্রতিনিধি জানান, ঢাকা-আরিচা মহাসড়কের মানিকগঞ্জ সদর উপজেলার ভাটবাউর এলাকায় সড়ক দুর্ঘটনায় চারজন নিহত হয়েছেন। একই দুর্ঘটনায় আরও কয়েকজন নিখোঁজ রয়েছেন। বুধবার সকাল সাড়ে ৮টার দিকে এই দুর্ঘটনা ঘটে।

মানিকগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুর রউফ সরকার দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। পুলিশের এই কর্মকর্তা জানান, যাত্রী নামানোর জন্য সড়কের পাশে দাঁড়িয়ে থাকা অবস্থায় পেছন থেকে একটি বাস একটি লেগুনাকে সজোরে ধাক্কা দিলে এই দুর্ঘটনা ঘটে। এতে লেগুনাটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে থাকা খালের পানিতে পড়ে যায়। প্রাথমিকভাবে নিহতদের নাম-পরিচয় জানা যায়নি।

ওসি আব্দুর রউফ সরকার বলেন, পানিতে ডুবে যাওয়ায় দুর্ঘটনাকবলিত স্থানীয় যানটিতে থাকা আরও কয়েকজন এখনো নিখোঁজ রয়েছেন। তাদের উদ্ধারে কাজ চলছে। নিহতদের মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে বলে তিনি জানান।

আরও পড়ুন <> ত্রিশালে বাসচাপায় ৫ গার্মেন্টসকর্মী নিহত

ময়মনসিংহ প্রতিনিধি জানান, আজ বুধবার সকাল ৮টার দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের চেলেরঘাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এসময় আহত হয়েছেন আরও ১৫ জন।

নিহতরা হলেন- চুরখাই জামতলীর সাইফুল ইসলামের ছেলে কামরুজ্জামান লিটন (২৮), ত্রিশাল দক্ষিণ তেঁতুলিয়া পাড়ার আতিকুল ইসলামের মেয়ে জেসমিন আক্তার (৩০), নওপাড়া তালুকদার বাড়ির আব্দুল মোতালেবের ছেলে সিরাজুল ইসলাম (২৮)। এ ছাড়া আরও দুইজনের তথ্য পাওয়া জায়নি।

ত্রিশাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাঈন উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। প্রত্যক্ষদর্শী ও ফায়ার সার্ভিসের কর্মীরা জানিয়েছেন, ভালুকার রাসেল গার্মেন্টস নামে পোশাক কারখানার শ্রমিকদের বহন করা বাসটি ত্রিশাল এলাকা থেকে শ্রমিকদের নিয়ে ভালুকার দিকে যাচ্ছিল। পথে চেলেরঘাট এলাকায় দাঁড়িয়ে থাকা একটি বাসকে ওভারটেক করে সামনে গিয়ে যাত্রী ওঠানোর সময় পেছন থেকে অন্য একটি বাস ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে তিনজনের মৃত্যু হয়।

আপন দেশ/আরএ 

মন্তব্য করুন ।। খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত,আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ