Apan Desh | আপন দেশ

গ্যাস লিকেজ থেকে বিস্ফোরণ, ৭ যুবক দগ্ধ

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১০:৩১, ১৮ নভেম্বর ২০২৩

গ্যাস লিকেজ থেকে বিস্ফোরণ, ৭ যুবক দগ্ধ

ফাইল ছবি

সাভারের আমিনবাজারে একটি বাড়ির রুমে আড্ডা দেয়ার সময় গ্যাস লিকেজ থেকে বিস্ফোরণে সাত যুবক দগ্ধ হয়েছেন।

শুক্রবার (১৭ নভেম্বর) রাতে ঘটনাটি ঘটে। আহত (দগ্ধ) অবস্থায় তাদের চিকিৎসার জন্য রাত ১২টার দিকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিউটে আনা হয়। সেখানে তাদের চিকিৎসা দেয়া হচ্ছে।
 
দগ্ধরা হলেন— মো. রায়হান (২০), মো. হারিস (২০), মো. নাহিদ (২০), মো. জুয়েল (২২), মো. মোনারুল (১৯), মো. আল-আমিন (২২) ও মো. রুবেল (২৫)।

আরও পড়ুন <> তমিজী হকের বিরুদ্ধে সাইবার নিরাপত্তা আইনে মামলা

দগ্ধদের হাসপাতালে নিয়ে আসা রকিব জানিয়েছেন, আমিনবাজার এলাকায় একটি বাড়ির দীর্ঘদিন ধরে বন্ধ থাকা ঘরে আড্ডা দিচ্ছিলেন তারা। একপর্যায়ে একজন সিগারেট ধারানোর জন্য দিয়াশলাই জ্বালানোর সঙ্গে সঙ্গে বিস্ফোরণে আগুন লেগে তারা দগ্ধ হয়। পরে তাদের স্থানীয় হাসপাতাল হয়ে বার্ন ইনিস্টিউটের আনা হয়। তিনি বলেন, তারা একই এলাকার বাসিন্দা বন্ধু-বান্ধব, দিনমজুর, কেউ গার্মেন্টসকর্মী, কেউ লেবার। তারা সেখানে মুড়ি খাচ্ছিলেন।

ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া বলেন, দুজনকে চিকিৎসকরা ভর্তি করেছেন, দুজনকে চিকিৎসা দিয়ে ছেড়ে দিয়েছেন, বাকিরা অবজারভেশনে রয়েছেন।

আপন দেশ/আরএ

মন্তব্য করুন ।। খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত,আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

শীর্ষ সংবাদ:

বন্দুকধারীর গুলিতে আহত স্লোভাকিয়ার প্রধানমন্ত্রী রবার্ট ফিকো বাংলাদেশ প্রসঙ্গে অবস্থান পরিবর্তন করেনি পশ্চিমা বিশ্ব: ফখরুল অর্থমন্ত্রী আবুল হাসান মাহমুদ আলী করোনায় আক্রান্ত সার আত্মসাৎ মামলায় সাবেক এমপি পোটনসহ পাঁচজন কারাগারে মৃত্যুদণ্ড চূড়ান্তের আগে কনডেম সেলে নয়: হাইকোর্টের রায় স্থগিত বিএনপি সরকার কমিউনিটি ক্লিনিক বন্ধ করে দেয়: প্রধানমন্ত্রী কক্সবাজারে আরসার আস্তানায় র‌্যাবের অভিযান, গ্রেনেড ও রকেট শেলসহ গ্রেফতার ২ নোবেলজয়ী এলিস মুনরো মারা গেছেন দেশের বিভিন্ন অঞ্চলে তাপপ্রবাহের মধ্যে বৃষ্টির আভাস রাবি ছাত্রলীগের চার নেতা বহিষ্কার শিল্পী সমিতির নির্বাচন বাতিল চেয়ে নিপুণ আক্তারের রিট ইসরায়েলের সেনা ঘাঁটিতে ভয়াবহ আগুন