Apan Desh | আপন দেশ

মেট্রোরেল হঠাৎ বন্ধ, বিপাকে যাত্রীরা

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৬:৪০, ৪ ফেব্রুয়ারি ২০২৪

মেট্রোরেল হঠাৎ বন্ধ, বিপাকে যাত্রীরা

ছবি: সংগৃহীত

হঠাৎ বন্ধ হয়ে গেছে মেট্রোরেল চলাচল। এতে বিপাকে পড়েছেন যাত্রীরা। প্রায় এক ঘণ্টা বন্ধের পর মেট্রো চলাচল শুরু হয়েছে। মেট্রোর একটি সূত্র জানিয়েছে, রাজধানীর শেওড়াপাড়া ও কাজীপাড়ার মাঝামাঝি মেট্রোরেল চলাচল সাময়িক বন্ধ হয়ে গেছে। কারণ হিসেবে বলা হয়েছে, কারিগরি ত্রুটি।

রোববার (৪ ফেব্রুয়ারি) বেলা পৌনে ৩টার দিকে মেট্রোরেল চলাচল বন্ধ হয়ে যায়।

জানা গেছে, যান্ত্রিক গোলযোগে মেট্রো চলাচল বন্ধ রয়েছে। সিগন্যাল সমস্যা কারণে চলাচলে বিঘ্ন ঘটেছে বলে জানিয়েছেন সংশ্লিষ্টরা।

আরও পড়ুন>> ‘বাংলাদেশের সঙ্গে নয়, মিয়ানমারে অভ্যন্তরীণ যুদ্ধ’

টিএসসি স্টেশনে মেট্রোর অপেক্ষায় থাকা তানজিলা ইসলাম রিমা বলেন, ৪০ মিনিট মেট্রোর জন্য অপেক্ষা করলাম। এরপরও না আসায় এখন বাসে করে বাসায় ফিরতে হবে। স্টেশন কর্তৃপক্ষ বলছে সাময়িক সমস্যা, বিস্তারিত কিছুই জানাচ্ছে না। এতে বিভ্রান্তি আরো বাড়ছে।

একই সমস্যার কথা জানিয়েছেন মেট্রোর নিয়মিত একাধিক যাত্রী।

মেট্রোরেল পরিচালনাকারী ঢাকা ম্যাস ট্র্যানজিট কোম্পানি লিমিটেডের (ডিএমটিসিএল) জনসংযোগের দায়িত্বে থাকা কর্মকর্তা নাজমুল ইসলাম ভূঁইয়া গণমাধ্যমকে জানিয়েছেন, কারিগরি ত্রুটি মেরামতে একটি দল কাজ করছে। তবে কারিগরি ত্রুটি কী ধরনের তা জানাননি তিনি।

আপন দেশ/এসএমএ

মন্তব্য করুন ।। খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত,আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

সম্পর্কিত বিষয়:

শেয়ার করুনঃ

সর্বশেষ

শীর্ষ সংবাদ:

বন্দুকধারীর গুলিতে আহত স্লোভাকিয়ার প্রধানমন্ত্রী রবার্ট ফিকো বাংলাদেশ প্রসঙ্গে অবস্থান পরিবর্তন করেনি পশ্চিমা বিশ্ব: ফখরুল অর্থমন্ত্রী আবুল হাসান মাহমুদ আলী করোনায় আক্রান্ত সার আত্মসাৎ মামলায় সাবেক এমপি পোটনসহ পাঁচজন কারাগারে মৃত্যুদণ্ড চূড়ান্তের আগে কনডেম সেলে নয়: হাইকোর্টের রায় স্থগিত বিএনপি সরকার কমিউনিটি ক্লিনিক বন্ধ করে দেয়: প্রধানমন্ত্রী কক্সবাজারে আরসার আস্তানায় র‌্যাবের অভিযান, গ্রেনেড ও রকেট শেলসহ গ্রেফতার ২ নোবেলজয়ী এলিস মুনরো মারা গেছেন দেশের বিভিন্ন অঞ্চলে তাপপ্রবাহের মধ্যে বৃষ্টির আভাস রাবি ছাত্রলীগের চার নেতা বহিষ্কার শিল্পী সমিতির নির্বাচন বাতিল চেয়ে নিপুণ আক্তারের রিট ইসরায়েলের সেনা ঘাঁটিতে ভয়াবহ আগুন