Apan Desh | আপন দেশ

পুরান ঢাকার প্রেসের আগুন নিয়ন্ত্রণে

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২৩:৩০, ১৫ মার্চ ২০২৪

আপডেট: ০৯:৫১, ১৬ মার্চ ২০২৪

পুরান ঢাকার প্রেসের আগুন নিয়ন্ত্রণে

ছবি : সংগৃহীত

পুরান ঢাকার পাটুয়াটুলির ঘি পট্টি এলাকায় একটি প্রিন্টিং প্রেসে লাগা আগুন নিয়ন্ত্রণে এসেছে। ফায়ার সার্ভিসের ছয়টি ইউনিটের ঘণ্টাখানেকের বেশি সময়ের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে।

শুক্রবার (১৫ মার্চ) রাত সাড়ে ৯টার দিকে অগ্নিকাণ্ড হয়। ফায়ার সার্ভিস থেকে জানানো হয়, রাত ৯টা ৩৮ মিনিটে আগুন লাগার খবর পান তারা। ঘটনাস্থলে প্রথম ইউনিট পৌঁছায় পৌনে ১০টায়। এরপর আরও পাঁচটি ইউনিট পাঠানো হয়। আগুন নিয়ন্ত্রণে সদরঘাট, সূত্রাপুর এবং সিদ্দিকবাজার ফায়ার স্টেশনের ছয়টি ইউনিট কাজ করে।

এদিকে অগ্নিকাণ্ডের সূত্রপাত কীভাবে ও হতাহতের কোনো খবর এখনো পাওয়া যায়নি।

আরও পড়ুন <> শ্রীলঙ্কা সমতা ফেরাল

ফায়ার সার্ভিসের সদর দফতরের মিডিয়া সেলের কর্মকর্তা আনোয়ারুল ইসলাম দোলন জানিয়েছেন, পাটুয়াটুলির ঘি পট্রিতে একটি প্রেসে লাগা আগুন রাত ১০টা ৫০ মিনিটে নিয়ন্ত্রণে এসেছে।

আনোয়ারুল ইসলাম বলেন, প্রাথমিকভাবে আগুন লাগার কারণ ও ক্ষয়ক্ষতির পরিমাণ জানা যায়নি। এ ছাড়া হতাহতের কোনো সংবাদও পাওয়া যায়নি।

ডিএমপির মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশনস বিভাগের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার কে. এন. রায় নিয়তি বলেন, পাটুয়াটুলি ঘি পট্টিতে একটি প্রেসে অগ্নিকাণ্ড ঘটেছে। সার্বিক নিরাপত্তায় ফায়ার সার্ভিসকে সহযোগিতা করে পুলিশ।

আপন দেশ/এমআর

মন্তব্য করুন ।। খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত,আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ