Apan Desh | আপন দেশ

মির্জা ফখরুলের প্রধানমন্ত্রীর তহবিল থেকে টাকা নেয়ার খবর মিথ্যা

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ০৩:০৩, ২৮ আগস্ট ২০২৩

মির্জা ফখরুলের প্রধানমন্ত্রীর তহবিল থেকে টাকা নেয়ার খবর মিথ্যা

ছবি: সংগৃহীত

ঢাকা: বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর চিকিৎসার জন্য প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে ৫০ লাখ টাকা সাহায্য নিয়ে সিঙ্গাপুর গেছেন, ইন্টারনেটে ছড়িয়ে পড়া এমন খবরকে ভিত্তিহীন দাবি করা হয়েছে। বিএনপির পক্ষ থেকে বলা হচ্ছে, এ খবর শুধু মিথ্যাই নয়, এটা একটি নোংরামি।

রোববার (২৭ আগস্ট) সন্ধ্যার পর সোনালী ব্যাংকের একটি চেক এবং মির্জা ফখরুল ইসলাম আলমগীরের ছবি জোড়া লাগিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়া হয়। ক্যাপশনে লেখা হয়, চিকিৎসা জন্য প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে তিনি ৫০ লাখ টাকা সাহায্য নিয়েছেন। বিষয়টি বিএনপির মিডিয়া সেলের নজরে পড়লে তারা এর প্রতিবাদ জানান।

দলের মিডিয়া সেলের সদস্য শায়রুল কবির খান বলেন, এটি নোংরামির একটি উদাহরণ। এ ধরনের নোংরামি যারা করতে পারে, তাদেরকে কোনো সভ্যতার মধ্যে পড়ে না।

তিনি বলেন, বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর অনেক ব্যক্তিত্বসম্পন্ন মানুষ। তার ব্যাপারে অবান্তর কোনো গুজব ছড়ানোর আগে ভাবনা-চিন্তা করা উচিত। এ ধরনের মানুষদের গুজব ছড়ানো থেকে বিরত থাকার জন্য বলব।

আপন দেশ/এমএমজেড

মন্তব্য করুন ।। খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত,আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

সম্পর্কিত বিষয়:

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়