Apan Desh | আপন দেশ

ফারুকের উত্তরসূরী হতে চান তাঁরা

বিনোদন প্রতিবেদক

প্রকাশিত: ২৩:০৪, ৫ জুন ২০২৩

আপডেট: ২৩:১৭, ৫ জুন ২০২৩

ফারুকের উত্তরসূরী হতে চান তাঁরা

ফাইল ছবি

প্রয়াত সংসদ সদস্য চিত্র নায়ক ফারুকের মৃত্যুতে শূন্য হওয়া ঢাকা-১৭ আসনের উপ-নির্বাচনে লড়তে আওয়ামী লীগের মনোনয়ন ফরম কিনলেন অভিনেতা সিদ্দিকুর রহমান সিদ্দিক।

এরই মধ্যে এই আসনে ফেসবুকে এসেছে চিত্রনায়ক আলমগীর, ফেরদৌসের নাম। এদিকে ইউটিউবার হিরো আলমও এই আসনে নির্বাচনের কথা গণমাধ্যমে জানিয়েছেন।

সোমবার (৫ জুন) আওয়ালী লীগের সভাপতির ধানমন্ডির রাজনৈতিক কার্যালয় থেকে দলীয় ফরম সংগ্রহ করেন অভিনেতা সিদ্দিকুর রহমান।

সিদ্দিক বলেন, আমার বিশ্বাস দলের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকেই মনোনীত করবেন। আমি তরুণদের নিয়ে এগিয়ে যাওয়ার স্বপ্ন দেখেছি। আমার জনপ্রিয়তাও রয়েছে। আমি নির্বাচনে সফল হবো বলে আশাবাদী। 

তিনি বলেন, আওয়ামী লীগপন্থী পরিবারের আমার জন্ম হয়েছে। বাবা স্থানীয় টাঙ্গাইল-১ ( মধুপুর ও ধনবাড়ী উপজেলা) আওয়ামী লীগের সভাপতি ছিলেন ২২ বছর। এলাকা কন্ট্রোল করতাম আমরা। ৯৪ সাল থেকে ছাত্রলীগ করছি। আমি বঙ্গবন্ধু সংস্কৃতি জোটের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক ছিলাম। 

এই অভিনেতার হিসাবটা এমন যে, কড়াইলবস্তিবাসী থেকে গুলশানের অট্টালিকার বাসিন্দাদের মধ্যে পরিচিতজনই ভোটের মাঠে বিজয়ী হবে। সে তালিকায় নিজেকে যোগ্য মনে করেন এই অভিনেতা। নায়ক ফারুকের অসুস্থতায় তার অবর্তমানে অভিনেতা সিদ্দিকুর রহমান বেশ আগে থেকেই সাধারণ মানুষের সঙ্গে আলোচনা করে আসছেন-জানান তিনি। 

হিরো আলম বলেন, অনেকটা নিজেকে নিজের মতো করে গুছিয়ে নিয়ে ঢাকা-১৭ আসনের উপ-নির্বাচনে অংশ নেয়ার সিদ্ধান্ত নিয়েছি। সুষ্ঠু নির্বাচন হলে জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদী।

সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গত ১৫ মে মারা যান চিত্রনায়ক ফারুক। পরে তার আসন শূন্য ঘোষণা করা হয়।

ঘোষিত তফসিল অনুযায়ী, ঢাকা-১৭ শূন্য আসনে ভোট হবে আগামী ১৭ জুলাই। মনোনয়নপত্র দাখিলের শেষ সময় আগামী ১৫ জুন, মনোনয়নপত্র বাছাই ১৮ জুন, প্রার্থিতা প্রত্যাহারের শেষ সময় ২৫ জুন।

আপন দেশ/এবি

মন্তব্য করুন ।। খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত,আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ