Apan Desh | আপন দেশ

বিএনপির নয়া কর্মসূচির ঘোষণা

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২২:২০, ৯ জুন ২০২৩

আপডেট: ২২:৩৯, ৯ জুন ২০২৩

বিএনপির নয়া কর্মসূচির ঘোষণা

ফাইল ছবি

লোডশেডিংয়ের প্রতিবাদে জেলার বিদ্যুৎকেন্দ্রে অবস্থান ও স্মারকলিপি দেয়ার পর রাজধানী ঢাকাসহ দেশের সব মহানগরে দুই দিনের পদযাত্রার ঘোষণা করেছে বিএনপি।

শুক্রবার (৯ জুন) সকালে নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে বিএনপির সিনিয়র যুগ্মমহাসচিব রুহুল কবির রিজভী এই কর্মসূচি ঘোষণা করেন।

পদযাত্রা কর্মসূচির মধ্যে আগামী ১৩ জুন ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণসহ সারা দেশ সব মহানগরে এবং ১৬ জুন শুধু ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ বিএনপির উদ্যোগে শান্তিপূর্ণভাবে পদযাত্রা কর্মসূচি পালন করা হবে।

এ ছাড়া আগামী ১৩ জুন দুপুর ২টা ৩০ মিনিটে ঢাকা মহানগর উত্তর বিএনপির উদ্যোগে মহাখালী বাসস্ট্যান্ড থেকে শুরু করে নাবিস্কো সাতরাস্তা মোড়, হাতিরঝিল মোড় ও এফডিসি হয়ে হোটেল সোনারগাঁও সার্ক ফোয়ারা পর্যন্ত শান্তিপূর্ণ পদযাত্রা অনুষ্ঠিত হবে।

একই দিন ১৩ জুন একই সময়ে (দুপুর ২টা ৩০ মিনিটে) ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির উদ্যোগে গোপীবাগের সাদেক হোসেন খোকা রোড থেকে শুরু হয়ে রায় সাহেবের বাজার চৌরাস্তা পর্যন্ত শান্তিপূর্ণ পদযাত্রা অনুষ্ঠিত হবে।

আগামী ১৬ জুন দুপুর ২টা ৩০ মিনিটে ঢাকা মহানগর উত্তর বিএনপির উদ্যোগে পল্লবী সিটি ক্লাব থেকে শুরু করে ১০ নম্বর গোলচত্বর, কাজীপাড়া ও শেওড়াপাড়া হয়ে তালতলা, আগারগাঁও পর্যন্ত শান্তিপূর্ণ পদযাত্রা অনুষ্ঠিত হবে।

একই দিন ১৬ জুন একই সময়ে (দুপুর ২টা ৩০ মিনিটে) ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির উদ্যোগে আজিমপুরে স্যার সলিমুল্লাহ এতিমখানার সামনে থেকে শুরু হয়ে আরমানিটোলা মাঠ পর্যন্ত শান্তিপূর্ণ পদযাত্রা কর্মসূচি অনুষ্ঠিত হবে।

আপন দেশ/ এবি

মন্তব্য করুন ।। খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত,আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

শীর্ষ সংবাদ:

বন্দুকধারীর গুলিতে আহত স্লোভাকিয়ার প্রধানমন্ত্রী রবার্ট ফিকো বাংলাদেশ প্রসঙ্গে অবস্থান পরিবর্তন করেনি পশ্চিমা বিশ্ব: ফখরুল অর্থমন্ত্রী আবুল হাসান মাহমুদ আলী করোনায় আক্রান্ত সার আত্মসাৎ মামলায় সাবেক এমপি পোটনসহ পাঁচজন কারাগারে মৃত্যুদণ্ড চূড়ান্তের আগে কনডেম সেলে নয়: হাইকোর্টের রায় স্থগিত বিএনপি সরকার কমিউনিটি ক্লিনিক বন্ধ করে দেয়: প্রধানমন্ত্রী কক্সবাজারে আরসার আস্তানায় র‌্যাবের অভিযান, গ্রেনেড ও রকেট শেলসহ গ্রেফতার ২ নোবেলজয়ী এলিস মুনরো মারা গেছেন দেশের বিভিন্ন অঞ্চলে তাপপ্রবাহের মধ্যে বৃষ্টির আভাস রাবি ছাত্রলীগের চার নেতা বহিষ্কার শিল্পী সমিতির নির্বাচন বাতিল চেয়ে নিপুণ আক্তারের রিট ইসরায়েলের সেনা ঘাঁটিতে ভয়াবহ আগুন