Apan Desh | আপন দেশ

‘কম্বোডিয়ায় নির্বাচনের পর মার্কিন নিষেধাজ্ঞা দেখে অনেকে আনন্দিত’

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৬:১২, ২৫ জুলাই ২০২৩

আপডেট: ১৬:১৫, ২৫ জুলাই ২০২৩

‘কম্বোডিয়ায় নির্বাচনের পর মার্কিন নিষেধাজ্ঞা দেখে অনেকে আনন্দিত’

যৌথ সভায় বক্তব্য রাখছেন ওবায়দুল কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, কম্বোডিয়ায় নির্বাচনের পর যুক্তরাষ্ট্র নিষেধাজ্ঞা আরোপ করেছে। এই সংবাদ দেখে আমাদের দেশের অনেকে আনন্দিত। সেখানে বিরোধী দল নির্বাচনে অংশ নেয়নি বলে নিষেধাজ্ঞা দেওয়া হয়েছে।

মঙ্গলবার (২৫ জুলাই) দুপুরে বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে দলের সহযোগী সংগঠনগুলোর সভাপতি-সাধারণ সম্পাদক এবং ঢাকা মহানগর উত্তর-দক্ষিণ ও ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি-সাধারণ সম্পাদকদের সঙ্গে যৌথ সভায় এসব কথা বলেন তিনি।

>>> আরও পড়ুন: সংঘাত করতে যাব কেন, প্রশ্ন ওবায়দুল কাদেরের

ওবায়দুল কাদের বলেন, খবর পাচ্ছি, সীমান্ত থেকে তারা (বিএনপি) অস্ত্র কিনছে। চাঁপাইনবাবগঞ্জ তাদের অস্ত্র সরবরাহের একটি ঘাঁটি। আগ্নেয়াস্ত্র এনে তারা মজুত করছে। তারা জানে, গণশক্তি জনশক্তি নয়। তারা মনে করে, অস্ত্রশক্তি হলো আসল শক্তি। যারা অস্ত্র দিয়ে ক্ষমতায় আসে, তাদের প্রতি জনগণের আস্থা থাকার কথা নয়।

তিনি বলেন, এ দেশে যারা ক্ষমতায় ছিল, এই মাটি থেকে, জনগণের কাছ থেকে, জনগণের সমর্থন নিয়ে একজনও কি ক্ষমতায় এসেছে? জিয়াউর রহমান বলেন, আর এরশাদ বলেন, খালেদা জিয়া তাদেরই উত্তরাধিকার। তাদেরই লিগ্যাসি। তাদের জনগণের ওপর আস্থা নেই। তারা জানে, নির্বাচনের রেজাল্ট কী হবে।

আপন দেশ/এমএমজেড

মন্তব্য করুন ।। খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত,আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়