Apan Desh | আপন দেশ

তামিমের আঙুলে চোট

ক্রীড়া প্রতিবেদক

প্রকাশিত: ১৬:০২, ৯ জানুয়ারি ২০২৪

আপডেট: ১৬:৪১, ৯ জানুয়ারি ২০২৪

তামিমের আঙুলে চোট

তামিম ইকবাল। ছবি: সংগৃহীত

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) দশম আসর আগামী ১৯ জানুয়ারি। সেজন্য ব্যাটিং অনুশীলন করছেন তামিম ইকবাল। গত দুদিন মিরপুরের শেরে বাংলা স্টেডিয়ামের ইনডোরে নিজেকে ঝালিয়ে নেন। তবে আজ (৯ জানুয়ারি) ব্যত্যয় ঘটেছে। টাইগার পেসার তাসকিন আহমেদের বলে বাঁহাতের আঙুলে চোট পেয়ে মাঠ ছাড়েন এই ড্যাসিং ওপেনার।

বিপিএলে নিজের সেরাটা উপহার দিতে প্রস্তুতি নিচ্ছেন তামিম। সেই ধারাবাহিকতায় ইনডোরে ব্যাটিং অনুশীলন করছেন এই বাঁহাতি ওপেনার। তার সঙ্গে প্রস্তুতি সারছেন বাংলাদেশ দলের পেস আক্রমণের অন্যতম সেরা অস্ত্র তাসকিন আহমেদও। এই গতি তারকার বল মোকাবেলা করতে গিয়ে বাঁহাতের আঙুলে চোট পেয়েছেন তামিম। এরপর আঘাত পাওয়া আঙুলে টেপ পেঁচিয়ে মাঠ ছাড়েন এই ড্যাসিং ওপেনার।

আরও পড়ুন>> বাংলাদেশের ঘটনাবলী নজরে রাখছেন জাতিসংঘ মহাসচিব 

২০২৩ সালের ২৩ সেপ্টেম্বর বাংলাদেশের জার্সিতে সবশেষ মাঠে নেমেছিলেন তামিম। এরপর ইনজুরির কারণে ভারতে ওয়ানডে বিশ্বকাপ খেলতে পারেননি। নিউজিল্যান্ডের বিপক্ষে টেস্ট ও ওয়ানডে সিরিজেও ছিলেন না তিনি।

আসন্ন বিপিএলে ফরচুন বরিশালের হয়ে খেলবেন তামিম। ২০ জানুয়ারি প্রথম ম্যাচে সাকিব আল হাসানের রংপুর রাইডার্সের মুখোমুখি হবে তামিম-মুশফিকরা।

আপন দেশ/এসএমএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়