Apan Desh | আপন দেশ

বাগেরহাটে হাসপাতালের সহকারী ব্রাদারের রহস্যজনক মৃত্যু

বাগেরহাট প্রতিনিধি

প্রকাশিত: ১৭:৫৮, ২৩ আগস্ট ২০২৩

আপডেট: ১৮:০০, ২৩ আগস্ট ২০২৩

বাগেরহাটে হাসপাতালের সহকারী ব্রাদারের রহস্যজনক মৃত্যু

ফাইল ছবি

কমপ্লেক্সের সহকারি ব্রাদার মো. ইলিয়াস কবির (৫০) এর রহস্যজনক মৃত্যু হয়েছে। বুধবার (২৩ আগস্ট) সকাল সাড়ে ৭টায় পরিবারের সদস্যরা রামপালের নিজ ঘরের মেয়ের কক্ষের আড়ার সঙ্গে ঝুলন্ত অবস্থায় তার মরদেহ উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। হাসপাতাল কর্তৃপক্ষ পুলিশকে জানালে, মরদেহের ময়নাতদন্তের জন্য জেলা হাসপাতালে পাঠিয়েছে রামপাল থানা পুলিশ। তবে হত্যা না আত্মহত্যা বিষয়টি পরিবার ও পুলিশের পক্ষ থেকে এখনও জানাতে পারেনি। 

মৃত মো. ইলিয়াস কবির (৫০) কচুয়া উপজেলার বাধাল এলাকার মৃত ইমান উদ্দিন শেখের ছেলে। রামপাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চাকুরীর সুবাদে রামপালের কামরাঙ্গা গ্রামে শ্বশুর বাড়িতে ঘর বানিয়ে স্ত্রী ঝর্না বেগম ও ৬ষ্ঠ শ্রেনিতে পড়ুয়া মেয়ে দোলাকে নিয়ে বসবাস করতেন। ইলিয়াস বেশকিছু দিন ধরে নানা শারীরিক অসুস্থ্যতার ভুগছিলেন। সম্প্রতি ঢাকায় চোখের অপারেশনও করিয়েছেন তিনি।

রামপাল উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সুকান্ত কুমার পাল বলেন, সহকারি ব্রাদার ইলিয়াস কবিরের মরদেহ হাসপাতালে নিয়ে আসেন তার স্ত্রী ও স্থানীয় কিছু লোক। তারা প্রথমের স্বাভাবিক মৃত্যুর কথা বলে। পরে গলায় দাগ দেখে কর্তব্যরত চিকিৎসকের সন্দেহ হলে, জানতে চাইলে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করার কথা স্বীকার করে। পুলিশকে জানালে পুলিশ ময়নাতদন্তের জন্য মরদেহ জেলা হাসপাতালে প্রেরণ করেছে। মো. ইলিয়াস কবির অসুস্থ্য থাকায় হাসপাতালে তাকে তেমন দায়িত্ব দেয়া হত বলেও জানান তিনি।

আরও পড়ুন:বাগেরহাটে প্রতিপক্ষের হামলায় ছাত্রলীগ নেতা আহত

এদিকে রামপাল উপজেলার ছোট সন্নাসী এলাকায় সন্তোষ কুমার মন্ডল (৬৪) নামের এক বৃদ্ধ বিষ পান করে আত্মহত্যা করেছেন। শারীরিক অসুস্থ্যতা ও পারিবারিক কলহের কারণে তিনি আত্মহত্যা করতে পারেন বলে ধারণা করা হচ্ছে। তার দুই স্ত্রী ও একাধিক সন্তান রয়েছে।

রামপাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম আশরাফুল আলম বলেন, সহকারি ব্রাদার ইলিয়াস ও বৃদ্ধ সন্তোষ কুমার মন্ডলের মৃত্যুর ঘটনায় অপমৃত্যুর মামলা করা হয়েছে। মৃত্যুর সঠিক কারণ জানতে তাদের মরদেহ ময়নাতদন্তের জন্য বাগেরহাট জেলা হাসপাতালে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। তখন প্রয়োজন অনুযায়ী আইনগত ব্যবস্থা গ্রহল করা হবে বলে জানান তিনি।

আপন দেশ/প্রতিনিধি/জেডআই

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়