Apan Desh | আপন দেশ

বাগেরহাটে প্রতিপক্ষের হামলায় ছাত্রলীগ নেতা আহত

বাগেরহাট প্রতিনিধি

প্রকাশিত: ০০:৪৯, ২২ আগস্ট ২০২৩

বাগেরহাটে প্রতিপক্ষের হামলায় ছাত্রলীগ নেতা আহত

রেজোয়ান হায়দার অমিত

বাগেরহাট: বাগেরহাটে  আধিপত্য বিস্তারকে কেন্দ্র  করে প্রতিপক্ষের হামলায় রেজোয়ান হায়দার অমিত ( ১৬) নামের এক ছাত্রলীগ নেতা গুরুত্বর আহত হয়েছেন। সোমবার (২১ আগস্ট) সকালে সরকারি পিসি কলেজ ছাত্র সংসদের সামনে এই হামলার ঘটনা ঘটে।

গুরুত্বর আহত অবস্থায় রেজোয়ান হায়দার অমিতকে বাগেরহাট জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহত রেজোয়ান হায়দার অমিত ( ১৬) খাদ্দার এলাকার শেখ মোস্তাফা হায়দারের ছেলে। সে পিসি কলেজের একাদশ শ্রেণীর ছাত্র। অমিত বাগেরহাট সরকারি উচ্চ বিদ্যালয় ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক।

জেলা হাসপাতালে চিকিৎসাধীন অমিত বলেন, আমি কলেজ থেকে বাড়ির দিকে ফিরছিলাম। তখন  তনজীর হোসেন অন্তু  ছাত্র  মিলনায়তন  থেকে বের হয়ে হয়ে আমাকে দাঁড়াতে  বলে। দাড়ানোর সঙ্গে সঙ্গে লোহার রড দিয়ে আমার মাথায় এবং বুকে আগাত করে। এসময় অন্তুর সঙ্গে রাজন সরদারসহ দুই তিনজন ছিল। আহত অবস্থায়  হাসপাতালে  আসতে চাইলে আমাকে বার বার বাধা দেয়। তার পর আমি হাসপাতালে ভর্তি হই।

অমিতের বাবা শেখ মোস্তাফা হায়দার বলেন, অন্তু ও আমার ছোট ছেলে মাধ্যমিক থেকে এক সঙ্গে লেখা পড়া করে আসছে। ওরা একে অপরের বন্ধু। এক সঙ্গে  ছাত্র রাজনীতির সঙ্গে যুক্ত। এখন ওদের সম্পর্ক ভালো না। আজ অন্তুর লোকেরা আমার ছেলেকে মেরে রক্তাক্ত করেছে। এখন কি হবে আমরা অনিশ্চিত। যারা এই কাজগুলো করেছে তাদের শাস্তির দাবি জানাচ্ছি।

 এ বিষয়ে কথা বলার জন্য অভিযুক্ত খান তনজীর হোসোন অন্তুকে ফোন করা হলে তার মুঠোফোনটি বন্ধ পাওয়া যায়।

বাগেরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে (ওসি), এম আজিজুল ইসলাম বলেন, একটি হামলার ঘটনা শুনেছি। আহতের পরিবারকে অভিযোগ দিতে বলা হয়েছে। অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। 

আপন দেশ/এবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়