Apan Desh | আপন দেশ

লাখ টাকায় বিক্রি ১২টি শাপলাপাতা মাছ

নোয়াখালী প্রতিনিধি 

প্রকাশিত: ১৫:৩১, ২৫ ডিসেম্বর ২০২৩

লাখ টাকায় বিক্রি ১২টি শাপলাপাতা মাছ

ছবি: আপন দেশ

নোয়াখালীর হাতিয়ায় বঙ্গোপসাগরে ইলিশের জালে ধরা পড়েছে ১২টি শাপলাপাতা মাছ। স্থানীয়ভাবে এটিকে হাউস মাছ বলা হয়। পরে তা ১ লাখ ৮ হাজার টাকায় কিনে নেন ঘাটের সাদিয়া ফিশ এজেন্স।

সোমবার (২৫ ডিসেম্বর) সকালে জেলেরা মাছগুলো উপজেলার চেয়ারম্যান ঘাটে আনলে উৎসুক জনতা ভিড় জমান।

সাদিয়া ফিশ এজেন্সির পরিচালক মো. বাবু বলেন, ৩-৪ দিন আগে জাহাজমারার মনির মাঝির জালে মাছগুলো ধরা পড়ে। তবে আজ সকালে তার কাছ থেকে ১ লাখ ৮ হাজার টাকায় মাছগুলো আমারা কিনে নেই।

আরও পড়ুন>> মালবাহী ট্রেন: লাইনচ্যুতির পরও চললো এক কি.মি

উপজেলা মৎস্যজীবী সমিতির সাধারণ সম্পাদক মো. ইসমাইল বলেন, গভীর সাগরে মনির মাঝির ইলিশের জালে ১২টি শাপলাপাতা মাছ ধরা পড়ে। পরে আজ সকালে তারা চেয়ারম্যান ঘাটে ফিরে আসেন। এর মধ্যে একটি শাপলা পাতা মাছ ছিল ৫৯ কেজি এবং আরেকটি ছিল ৪৮ কেজি ওজনের। এ দুটি মাছ ১৬ হাজার টাকায় মণ দরে বিক্রি করা হয়। বাকি মাছগুলো বিক্রি হয় ৭০ হাজার টাকায়।

আপন দেশ/জিআর/এসএমএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

শীর্ষ সংবাদ:

বন্দুকধারীর গুলিতে আহত স্লোভাকিয়ার প্রধানমন্ত্রী রবার্ট ফিকো বাংলাদেশ প্রসঙ্গে অবস্থান পরিবর্তন করেনি পশ্চিমা বিশ্ব: ফখরুল অর্থমন্ত্রী আবুল হাসান মাহমুদ আলী করোনায় আক্রান্ত সার আত্মসাৎ মামলায় সাবেক এমপি পোটনসহ পাঁচজন কারাগারে মৃত্যুদণ্ড চূড়ান্তের আগে কনডেম সেলে নয়: হাইকোর্টের রায় স্থগিত বিএনপি সরকার কমিউনিটি ক্লিনিক বন্ধ করে দেয়: প্রধানমন্ত্রী কক্সবাজারে আরসার আস্তানায় র‌্যাবের অভিযান, গ্রেনেড ও রকেট শেলসহ গ্রেফতার ২ নোবেলজয়ী এলিস মুনরো মারা গেছেন দেশের বিভিন্ন অঞ্চলে তাপপ্রবাহের মধ্যে বৃষ্টির আভাস রাবি ছাত্রলীগের চার নেতা বহিষ্কার শিল্পী সমিতির নির্বাচন বাতিল চেয়ে নিপুণ আক্তারের রিট ইসরায়েলের সেনা ঘাঁটিতে ভয়াবহ আগুন