Apan Desh | আপন দেশ

ভিসা জালিয়াতির ঘটনায় নারী গ্রেফতার 

রাজশাহী প্রতিনিধি

প্রকাশিত: ১২:৫৬, ৭ জুলাই ২০২৩

ভিসা জালিয়াতির ঘটনায় নারী গ্রেফতার 

নুরুন নাহার মিলি: ফাইল ছবি

রাজশাহীতে ভারতীয় ভিসা জালিয়াতির ঘটনায় নুরুন নাহার মিলি নামের এক নারীকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার (৮ জুলাই) সকালে তাকে আদালতে সোপর্দ করা হয়। 

বৃহস্পতিবার (৭ জুলাই) বিকেলে নগরীর উপশহর নিউমার্কেটে তার অফিস থেকে বোয়ালিয়া মডেল থানা পুলিশ তাকে গ্রেফতার করে।  নুরুন নাহার মিলি টুরস অ্যান্ড ট্রাভেলসের ব্যবসার সঙ্গে জড়িত। 

আরও পড়ুন: ভুয়া ভিসায় বিদেশে পাঠানোর নামে প্রতারণা, ৬জন গ্রেফতার

বোয়ালিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহরাওয়ার্দী হোসেন জানান, নুরুন নাহার মিলি টুরস অ্যান্ড ট্রাভেলসের ব্যবসার আড়ালে দীর্ঘদিন থেকে ভারতীয় ভিসার নামে মানুষের সঙ্গে প্রতারণা করে আসছিলেন। একজনের পাসপোর্টে ভুয়া ভিসা লাগিয়ে দেন। যা স্ক্যানে ধরা পড়ে। এনিয়ে  প্রতারিত ব্যক্তির কাছ থেকে  অভিযোগ পাওয়ার পর পুলিশ অভিযানে নামে। ভিসা জালিয়াতির ঘটনায় প্রতারণার অভিযোগে তাকে গ্রেফতার করা হয়।

ওসি আরও জানান,  নুরুন নাহার মিলির নামে প্রতারণার অভিযোগে মামলা হয়েছে।

আপন দেশ/প্রতিনিধি/জেডআই
 

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়

শীর্ষ সংবাদ:

মিরপুরে পুলিশ-অটোরিকশা চালকদের সংঘর্ষ, পাল্টাপাল্টি ধাওয়া ভ্যাট বসলে মেট্রোরেলের সুনাম নষ্ট হবে: ওবায়দুল কাদের বান্দরবানের রুমায় সেনাবাহিনীর সঙ্গে বন্দুকযুদ্ধে তিনজন কেএনএ সদস্য নিহত প্রধানমন্ত্রী শেখ হাসিনা তরুণদের উদ্যোক্তা হতে বললেন গুরুত্বপূর্ণ সফরে ঢাকায় আসছেন অস্ট্রেলিয়ার পররাষ্ট্রমন্ত্রী পেনি ওং রাজধানীর আগারগাঁও ও মিরপুর ১০ নম্বরে অটোরিকশা চালকদের বিক্ষোভ, মেট্রো স্টেশনের প্রবেশপথে তালা পঞ্চম বাংলাদেশি হিসেবে বিশ্বের সর্বোচ্চ শৃঙ্গ মাউন্ট এভারেস্ট জয় করেছেন বাবর আলী ঢাকাসহ ১০ অঞ্চলের উপর দিয়ে ৬০ কিমি বেগে বজ্রবৃষ্টির শঙ্কা জো বাইডেনের ‘ড্রাগ টেস্ট’ করতে বললেন ডোনাল্ড ট্রাম্প লিওনেল মেসির ইন্টার মায়ামি হারাল ডিসি ইউনাইটেডকে