Apan Desh | আপন দেশ

ময়মনসিংহে হত্যাসহ হাফ ডজন মামলার আসামি গ্রেফতার

ময়মনসিংহ প্রতিনিধি

প্রকাশিত: ২০:৩১, ৮ জুলাই ২০২৩

আপডেট: ২০:৩২, ৮ জুলাই ২০২৩

ময়মনসিংহে হত্যাসহ হাফ ডজন মামলার আসামি গ্রেফতার

নিরব চৌধুরী নয়ন

ময়মনসিংহে হত্যাসহ হাফ ডজন মামলার আসামি নিরব চৌধুরী নয়নকে একটি অবৈধ অস্ত্র-গুলিসহ গ্রেপ্তার করেছে কোতোয়ালি মডেল থানা পুলিশ। শনিবার (৮ জুলাই) সকালে কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ কামাল আকন্দ এ তথ্য জানিয়েছেন।

তিনি জানান, বৃহস্পতিবার (৬ জুলাই) রাতে কালিবাড়ি এলাকায় অভিযান চালিয়ে নয়নকে গ্রেপ্তার করে পুলিশ। পরে শুক্রবার (৭ জুলাই) তার সাত দিনের রিমান্ড চেয়ে আদালতে সোপর্দ করলে বিচারক শুনানি না করে তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

পুলিশ জানায়, নয়ন ময়মনসিংহ নগরীর কালিবাড়ি এলাকার প্রয়াত হাবিবুর রহমানের ছেলে। এলাকায় প্রায়ই অপরাধমূলক কাজ করে। বৃহস্পতিবার রাতে সে নগরীর কালিবাড়ি এসকে হাসপাতালের পেছনে নিজের দলবল নিয়ে অবস্থান করছে- গোপন সূত্রে এমন খবর আসে পুলিশের কাছে। মূলত ওই এলাকায় দুই পক্ষের মধ্যে একটি বিরোধের জেরে স্থানীয় একটি পক্ষের হয়ে অস্ত্র নিয়ে অবস্থান করছিল।

নয়ন বড় ধরনের বিশৃঙ্খলা করতে পারে- এমন খবর পেয়ে পুলিশ সেখানে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে। পরে তার বাড়ি থেকে একটি পিস্তল জব্দ করে পুলিশ। সেই সঙ্গে একটি ম্যাগাজিন ও একটি বুলেট জব্দ করা হয়। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে শুক্রবার নয়নের বিরুদ্ধে অস্ত্র আইনে একটি মামলা করেছে। পরে সাত দিনের রিমান্ড চেয়ে চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করা হয়।

কোতোয়ালি মডেল থানার ওসি শাহ কামাল আকন্দ জানান, নয়নের বিরুদ্ধে ২০০৯ সাল থেকে ২০২২ পর্যন্ত থানায় হত্যাসহ ৬টি মামলা রয়েছে। গুলি করে আহত করা, ছিনতাই, চাঁদাবাজিসহ সন্ত্রাসী কর্মকাণ্ডের ঘটনায় এসব মামলা হয়। ২০২২ সালের ১০ জুলাই ঈদুল আজহার দিন এক তরুণকে গুলি করে হত্যার চেষ্টা করে নয়ন। রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদ করলে তার কাছ থেকে বিস্তারিত তথ্য জানা যাবে।

আপন দেশ/এমএমজেড

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ