Apan Desh | আপন দেশ

ভুয়া ডিবিকে জনতার উত্তম-মধ্যম, অতঃপর...

সাতক্ষীরা প্রতিনিধি

প্রকাশিত: ১৯:৪৯, ২০ জানুয়ারি ২০২৪

ভুয়া ডিবিকে জনতার উত্তম-মধ্যম, অতঃপর...

ছবি : আপন দেশ

ভুয়া ডিবি পুলিশের দারোগাকে আটক করা হয়েছে। শনিবার (২০ জানুয়ারি) ভোরে সাতক্ষীরা সদর উপজেলার বেতলার জনতা তাকে আটক করে পুলিশে দিয়েছে। আটককৃত ব্যক্তির নাম শফিকুল ইসলাম। সাতক্ষীরার দেবহাটা উপজেলার সেকেন্দার গ্রামের বাসিন্দা তিনি। বাবার নাম বাবর আলী।

সদর উপজেলার আগরদাড়ি ইউপি সদস্য তরিকুল ইসলাম জানান, ডিবি পুলিশ পরিচয় দিয়ে বেশ কিছুদিন ধরে তারা গ্রামের মানুষকে ভয় দেখিয়ে চাঁদা আদায় করছিলো। দুটি মোটরসাইকেল যোগে তারা এলাকায় বিভিন্ন লোকজনকে নানা হুমকি দিচ্ছিলো, হয়রানি করছে। ঘটনা জানার পর গ্রামের মানুষকে সাবধান করা হয়।

তিনি জানান, আজ ভোরে দুটি মোটরসাইকেল যোগে শফিকুল ইসলামসহ ৩/৪ জন গ্রামে ঢোকে। এ সময় সন্দেহ হলে স্থানীয়রা তাদের ধরার চেষ্টা করে। ধাওয়া দিয়ে শফিকুলকে ধরে ফেলে। বাকিরা পালিয়ে যায়। পরে তাকে উত্তমাধ্যম দিয়ে পুলিশে দেয়া হয়।

সাতক্ষীরা থানার ওসি মহিদুল ইসলাম জানান, ভুয়া ডিবি পুলিশ পরিচয় দিয়ে গ্রামের মানুষকে ভয় দেখিয়ে চাঁদাবাজি করে আসছিল। শনিবার ভোরে গ্রামবাসি একজনকে আটক করে। পরে পুলিশ তাকে গ্রেফতার করে। 

আপন দেশ/এফএইচ/এবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

সম্পর্কিত বিষয়:

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়