Apan Desh | আপন দেশ

বলিউড ‘খুফিয়া’ সিনেমায় বাঁধনের চমক

বিনোদন প্রতিবেদক

প্রকাশিত: ১১:৩৩, ১৯ সেপ্টেম্বর ২০২৩

বলিউড ‘খুফিয়া’ সিনেমায় বাঁধনের চমক

ফাইল ছবি

জনপ্রিয় অভিনেত্রী আজমেরী হক বাঁধন। তিনি অভিনয় করেছেন ‘খুফিয়া’ নামে একটি বলিউডের সিনেমায়। সম্প্রতি এ সিনেমার ট্রেলার প্রকাশিত হয়েছে। আর ট্রেলারেই বাজিমাত করেছেন বাংলাদেশি এ অভিনেত্রী।

সোমবার ( ১৮ সেপ্টেম্বর) নেটফ্লিক্স ইন্ডিয়া ইউটিউব চ্যানেলে এ সিনেমার ট্রেলার প্রকাশিত হয়। দুই মিনিট ৪০ সেকেন্ডের ওই ট্রেলার ছিল রহস্য, অ্যাকশন আর রোমান্সে ভরপুর।

গোয়েন্দা কাহিনী নির্ভর এ সিনেমার ট্রেলারে দেখা যায়, টাবু এক রহস্যের জাল খোলার চেষ্টা করছে। যে রহস্য শুরু হয়েছিল ২০০৪ সালে। ট্রেলারের মাঝপথে চমক হিসেবে দেখা যায় বাঁধনকে। বাঁধনের চরিত্রটি যে রহস্য দিয়ে ঘেরা, তা নেটিজেনরা বুঝতে পারেন ট্রেলারের শেষ দিকে।

এ হিন্দি সিনেমায় একেবারে ইউনিক একটি লুকে ধরা দিয়েছেন বাঁধন। তাই সিনেমাটি দেখার জন্য এরই মধ্যে আগ্রহী হয়ে উঠেছেন নেটিজেনরা। 

‘ওমকারা’ ও ‘হায়দার’ খ্যাত পরিচালক বিশাল ভরদ্বাজের এ সিনেমা নির্মিত হয়েছে সত্য ঘটনা অবলম্বনে জনপ্রিয় গুপ্তচর উপন্যাস ‘এস্কেপ টু নো হোয়ার’র ওপর ভিত্তি করে।

আরও পড়ুন <> ‘ঘুড্ডি’ নির্মাতা সৈয়দ সালাহউদ্দিন জাকী আর নেই

অ্যাকশন স্পাই থ্রিলার ঘরানার এ সিনেমায় মুখ্য চরিত্রে দেখা যাবে বলিউড অভিনেত্রী টাবুকে। বাঁধন ছাড়াও এ সিনেমায় আরও অভিনয় করেছেন আলী ফজল, আশীষ বিদ্যার্থী এবং ওয়ামিকা গাব্বির মতো অভিনয়শিল্পীরা। আগামী ৫ অক্টোবর নেটফ্লিক্সে দর্শক সিনেমাটি দেখতে পারবেন।

আজমেরি হক বাঁধন বলেন, 'খুফিয়া' নিয়ে এই মুহূর্তে ভয়ে আছি। তার কারণ হলো টাবুর মতো অভিনয়শিল্পীর সঙ্গে অভিনয় করেছি। আমার চরিত্রটি বেশিরভাগ তার সঙ্গে রয়েছে। দর্শকরা দেখে কী প্রতিক্রিয়া জানান সেই ভয় পেয়ে বসেছে।অবশ্যই ভালো লাগার মতো একটি বিষয়, টাবুর মতো অভিনেতার সঙ্গে পর্দা ভাভাভাগি করেছি। এটা আমার জন্য অনেক বড় প্রাপ্তি।

তিনি আরও বলেন, 'প্রতিটি কাজ যখন মুক্তির অপেক্ষায় থাকে মনে হয় পরীক্ষার রেজাল্ট হবে। এখন আমার অবস্থা তেমন। দেখা যাক আর কয়েকদিনের অপেক্ষা মাত্র।এই প্রজেক্টের পুরো বিষয় আমার কাছে বড় চ্যালেঞ্জ ছিল।

আপন দেশ/আরএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়

শীর্ষ সংবাদ:

কালশী ট্রাফিক বক্সে আগুন দিয়েছে আন্দোলনরত অটোরিকশা চালকরা বিএনপি নেতা ইশরাক কারাগারে মিরপুরে পুলিশ-অটোরিকশা চালকদের সংঘর্ষ, পাল্টাপাল্টি ধাওয়া ভ্যাট বসলে মেট্রোরেলের সুনাম নষ্ট হবে: ওবায়দুল কাদের বান্দরবানের রুমায় সেনাবাহিনীর সঙ্গে বন্দুকযুদ্ধে তিনজন কেএনএ সদস্য নিহত প্রধানমন্ত্রী শেখ হাসিনা তরুণদের উদ্যোক্তা হতে বললেন গুরুত্বপূর্ণ সফরে ঢাকায় আসছেন অস্ট্রেলিয়ার পররাষ্ট্রমন্ত্রী পেনি ওং রাজধানীর আগারগাঁও ও মিরপুর ১০ নম্বরে অটোরিকশা চালকদের বিক্ষোভ, মেট্রো স্টেশনের প্রবেশপথে তালা পঞ্চম বাংলাদেশি হিসেবে বিশ্বের সর্বোচ্চ শৃঙ্গ মাউন্ট এভারেস্ট জয় করেছেন বাবর আলী ঢাকাসহ ১০ অঞ্চলের উপর দিয়ে ৬০ কিমি বেগে বজ্রবৃষ্টির শঙ্কা জো বাইডেনের ‘ড্রাগ টেস্ট’ করতে বললেন ডোনাল্ড ট্রাম্প লিওনেল মেসির ইন্টার মায়ামি হারাল ডিসি ইউনাইটেডকে