Apan Desh | আপন দেশ

আলিয়া ভাট আসছেন নতুন পরিচয়ে

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১৬:০৯, ২৭ সেপ্টেম্বর ২০২৩

আলিয়া ভাট আসছেন নতুন পরিচয়ে

ফাইল ছবি

ঢাকা: বলিউড অভিনেত্রী আলিয়া ভাট। বছরটি তার জন্য দুর্দান্ত কাটছে। ‘হার্ট অব স্টোন’ সিনেমার মাধ্যমে হলিউডে ডেব্যু করেছেন। বি-টাউনেও তিনি ছিলেন সফল। ‘রকি অউর রানি কি প্রেম কাহানী’ সিনেমায় তার আর রণবীর সিংয়ের রসায়ন সবাইকে মুগ্ধ। প্রশংসিত হয় তার অভিনয়। আয় করেছেন ১৫৪ কোটি রুপি। 

এবার আরও একটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন আলিয়া। যে ছবির পরিচালনা করবেন ভাসান বালা। ক’দিন আগে সিনেমাটির একটি প্রোমো ধর্মা প্রডাকশনের সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রাম থেকে শেয়ার করা হয়েছে। ১ মিনিট ৩ সেকেন্ডের এ ভিডিওতে দেখা যায়, স্কুলব্যাগ নিয়ে দাঁড়িয়ে আছেন আলিয়া। চোখে মুখে তার নিঃসঙ্গতা।

স্থির এ ভিজ্যুয়াল চিত্রে আলিয়ার কণ্ঠে ভেসে আসে, ‘আমাকে দেখ, তুমি আমার ভাই। কখনও তোমার কোনো কিছুই আমি হতে দেব না।’

এ সিনেমাটি নির্মিত হবে নারীকেন্দ্রিক গল্পে। আলিয়া ভাট তৈরি হচ্ছেন নিজের নতুন চরিত্রের জন্য। সিনেমাটিতে অভিনয়ের পাশাপাশি প্রযোজক হিসেবেও থাকছেন আলিয়া। এ ছাড়া প্রযোজনায় আরও থাকছেন করণ জোহর, অপূর্ব মেহতা ও সোমেন মিশ্র।

অ্যাকশন ড্রামা ধাঁচের গল্পে নির্মিত হতে যাওয়া জিগরা আগামী বছরের ২৭ সেপ্টেম্বর বিশ্বব্যাপী মুক্তি দেয়া হবে। এ সিনেমায় আলিয়া ছাড়াও আরও কে কে অভিনয় করবেন সে বিষয়ে এখনও নিশ্চিত করেনি ধর্মা প্রডাকশন। সিনেমার শুটিং অক্টোবরের প্রথম সপ্তায় শুরু করার কথা রয়েছে।

আপন দেশ/এবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

সম্পর্কিত বিষয়:

শেয়ার করুনঃ

সর্বশেষ